42840

লালমাই উপজেলা জাতীয় পার্টির ইফতার মাহফিল

নিউজ ডেস্ক: কুমিল্লা (দঃ) জেলাধীন লালমাই উপজেলা জাতীয় পার্টি ও অঙ্গসহযোগী সংগঠনের উদ্যোগে সোমবার উপজেলা জাপা সিনিয়র সহ-সভাপতি ও জাতীয় তরুণ পার্টি কুমিল্লা (দঃ) সদস্য সচিব মোঃ দেলোয়ার হোসেন এর সভাপতিত্বে ও উপজেলা জাপা সাধারণ সম্পাদক মোঃ আনোয়ার হোসেন (আনোয়ার চেয়ারম্যান) এর উপস্থাপনায় স্থানীয় বাগমারা বাজার অস্থায়ী দলীয় কার্যালয় চত্বরে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

উক্ত ইফতার মহাফিলে প্রধান অতিথির বক্তব্যে কুমিল­া (দঃ) জেলা জাতীয় পার্টির সিনিয়র সহ-সভাপতি আলহাজ্জ হুমায়ূন কবির মুনশী- প্রয়াত রাষ্ট্রপতি জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান পল­ীবন্ধু এরশাদ এর প্রতি গভীর শ্রদ্ধা ও রুহের মাগফিরাত কামনা করে বলেন, সুযোগ্য ছোট ভাইয়ের হাতেই এরশাদ সাহেব দলের দায়িত্ব অর্পন করেছিলেন- যিনি তিল তিল করে সারা দেশে দলকে সুসংগঠিত করেছেন। বাংলাদেশের রাজনীতির অঙ্গনে ১০০% সৎ ও পরিচ্ছন্ন রাজনীতিবিদ, সাদা মনের মানুষ, মেধাবী মুখ, সুন্দর চিন্তা ও চেতনার মানুষ জনবন্ধু গেলাম মোহাম্মদ কাদের (জিএম কাদের) আমাদের আদর্শ। তার আদর্শকে লালন ও ধারণ করে ৩২ বৎসর রাষ্ট্র ক্ষমতার বাহিরে থাকা জাতীয় পার্টিকে সাংগঠনিকভাবে শক্তিশালী করতে সারা দেশেই জাতীয় পার্টির নেতা-কর্মীরা সময়, শ্রম, অর্থ ব্যয় করে যাচ্ছেন। আমরাও তাই। কিন্তু নিরাশ হই না। কারণ জাতীয় পার্টিকে ছাড়া আগামী নির্বাচনে কোন দলই এককভাবে রাষ্ট্র ক্ষমতায় যেতে পারবে না। সুতরাং আগামী নির্বাচনে জোট হলে ৩২ বছরের হিসাব কড়ায় গন্ডায় কষা হবে ইনশাল­াহ। আপনারা মনোবল হারাবেন না। আমাদের সংগ্রামী মহাসচিব মুজিবুর হক চুন্নু এমপি, তিনিও একজন সৎ ও নির্ভীক রাজনীতিবিদ। তার বক্তৃতায় আমাদের মনে প্রাণে বিপ্লব ঘটে, রাজপথে যে কোন লড়াইয়ে যেতে সাহস যোগায়, সংগঠনকে শক্তিশালী করতে উদ্বুদ্ধ করে। কুমিল­া-১০ আসন জাতীয় পার্টি শক্তিশালী হলে চেয়ারম্যান জি এম কাদের ও মহাসচিব চুন্নুর হাত শক্তিশালী হবে। আমাদের এই আসন (সদর দক্ষিণ, লালমাই-নাঙ্গলকোট) তিনটি উপজেলা নিয়ে গঠিত দেশের অন্যতম বৃহৎ নির্বাচনী এলাকা। এখানে জাতীয় পার্টির মনোনয়ন নিয়ে অতীতে বাণিজ্য হয়েছে। কিন্তু আগামীর প্রেক্ষাপট ভিন্নতর। এ আসনে জাতীয় পার্টির সম্ভাব্য প্রার্থী কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য, কুমিল­া (দঃ) জেলা জাতীয় মহিলা পার্টির সাধারণ সম্পাদক ও কুমিল­া সদর দক্ষিণ উপজেলা জাতীয় পার্টির সভাপতি মিসেস জোনাকী মুন্শী। আপনারা তার জন্য দোয়া ও সমর্থন দিয়ে যাবেন এবং ঈদের পরে লালমাই উপজেলাধীন প্রত্যেকটি ইউনিয়ন কমিটি সম্পন্ন করে জাতীয় পার্টিকে শক্তিশালী বিরোধী দলে পরিণত করার অনুরোধ করছি।

ads

উক্ত ইফতার মাহফিলে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন-কুমিল­া (দঃ) জেলা জাতীয় পার্র্টির সহ সাধারণ সম্পাদক মাওলানা আবুল কাসেম, যুগ্ম সাংগঠনিক সম্পাদক মোঃ হানিফ মেম্বার, কুমিল­া (দঃ) জেলা জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির আহবায়ক মিজানুর রহমান, জাতীয় যুব সংহতি সিনিয়র সহসভাপতি মোঃ মকসুদ মিয়া, জাতীয় তরুণ পার্টির আহবায়ক মোঃ শাহীন আলম, যুগ্ম আহবায়ক মোঃ রুবেল হোসেন, সাহাদাৎ হোসেন সজিব, লালমাই উপজেলা জাতীয় পার্টির সহ-সভাপতি মোঃ আবদুর রহমান, সাংগঠনিক সম্পাদক মোঃ জাফর ইকবাল, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ কাজী কামাল, আইন বিষয়ক সম্পাদক সাংবাদিক শাহ আলম, সমবায় বিষয়ক সম্পাদক আবদুল আউয়াল মজুমদার, জাতীয় ছাত্র সমাজের আহবায়ক মোঃ হাবিবুর রহমান ও সদস্য সচিব মোঃ বেলাল হোসেনসহ প্রমুখ নেতৃবৃন্দ।

ads
ad

পাঠকের মতামত