41880

যমুনা ব্যাংক ফাউন্ডেশনের উদ্দ্যোগে বরুড়ায় ১০ লাখ টাকার খাদ্য সহায়তা

বরুড়া প্রতিনিধি: যমুনা ব্যাংক ফাউন্ডেশনের উদ্দ্যোগে আসন্ন রমজান উপলক্ষে বরুড়ার ১৫ ইউনিয়ন ও পৌরসভায় ১০ লাখ টাকার খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (২৩ মার্চ) দুপুরে বরুড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা আফরিন মুস্তাফা নিজ কার্যালয়ে দরিদ্র, দুস্থ্য ও এতিমখানার জন্য ১০৫০ প্যাকেট খাদ্য সামগ্রী তুলে দেন।

ads

এই সময় ছিলেন বরুড়া পৌর মেয়র বখতার হোসেন বখতিয়ার, যমুনা ব্যাংকের ব্রাঞ্চ ম্যানেজার জাহাঙ্গীর আলম, গ্লোবাল ইসলামি ব্যাংক ব্রাঞ্চ ম্যানেজার ঢাকাস্থ বরুড়া ছাত্র কল্যাণ সমিতির সাবেক সিনিয়র সহ-সভাপতি শাহনুর আলম, সাবেক সাধারণ সমপাদক কামরুজ্জামান রিমন প্রমুখ।

বক্তারা, যমুনা ব্যাংকের পরিচালনা পর্ষদের সাবেক চেয়ারম্যান, স্ট্যান্ডার্ড গ্রুপের চেয়ারম্যান ও বরুড়ার কৃতি সন্তান ইঞ্জিনিয়ার মো: আতিকুর রহমানকে এ উদ্যোগের জন্য ধন্যবাদ জানান। দ্রব্যমূল্যের এই ঊর্ধ্বগতির বাজারে রমজানে দরিদ্র, দুস্থ্যদের পাশে দাঁড়ানো এক অনন্য নজির। অতীতের মতো আগামীতেও যেন এ ধারা অব্যাহত থাকে সে আশাবাদ ব্যক্ত করেন ।

ads

এছাড়াও উপস্থিত ছিলেন ঢাকাস্থ বরুড়া ছাত্র কল্যাণ সমিতির সাবেক সভাপতি মো: ইয়াছিন মিয়া, সাবেক সাধারণ সম্পাদক শাহপরান, সাবেক সভাপতি ইদ্রিস তালুকদার, সাবেক সাধারণ সম্পাদক তানভীর হোসেন, সাবেক সাধারণ সম্পাদক আলাউদ্দিন, বর্তমান সভাপতি নাজমুল হোসেন মোল্লা, সাধারণ সম্পাদক নবাব হোসেন সহ আরো অনেক।

ad

পাঠকের মতামত