41003

সাত গোলের ম্যাচে মোহামেডানের হার

স্পোর্টস ডেস্ক: বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লিগে আজ তিনটি ম্যাচ ছিল। তিন ম্যাচের মধ্যে মোহামেডান ও ফর্টিসের ম্যাচটি সবচেয়ে উপভোগ্য ছিল। কুমিল্লার ভাষা শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে অনুষ্ঠিত সাত গোলের রোমাঞ্চকর ম্যাচে স্বাগতিক মোহামেডানকে ৪-৩ গোলে হারিয়ে উৎসব করেছে ফর্টিস।

বাল্লু ও দিয়াবাতের দুই গোলে এগিয়ে থেকেও হেরেছে শফিকুল ইসলাম মানিকের দল। ফর্টিসের হয়ে গোল চারটি করেন বোরহান উদ্দিন, মজিবর রহমান, আফগানিস্তানের আমিরউদ্দিন শরীফি ও ব্রাজিলিয়ান দানিলো কুইপা। মোহামেডানের হয়ে আরও এক গোল শোধ দেন আরিফ হোসেন। এই হারে নয় ম্যাচে নয় পয়েন্ট নিয়ে সপ্তম স্থানে সাদ-কালোরা। ম্যাচ জিতে ১১ পয়েন্ট নিয়ে টেবিলের আট নম্বর থেকে ছয়ে উঠে এসেছে ফর্টিস।

ads

বসুন্ধরা কিংস অ্যারেনায় দিনের আরেক ম্যাচে ১-১ গোলে ড্র করে শেখ রাসেল ও রহমতগঞ্জ। ২৯ মিনিটে মাপুকুর গোলে শেখ রাসেল এগিয়ে থাকলেও ৪৪ মিনিটে সেই গোল শোধ দিয়ে ম্যাচ ড্র করেন রহমতগঞ্জের উজবেকিস্তানের খলমাতভ। ড্র হলেও নয় ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে শেখ রাসেল। নয় পয়েণ্ট নিয়ে অষ্টমস্থানে সমান ম্যাচ খেলা রহমতগঞ্জ।

প্রিমিয়ার লিগে আগের ম্যাচে উত্তরা আজমপুরকে হারিয়ে জয় নিয়ে মাঠ ছেড়েছিল মোহামেডান। কিন্তু পরের ম্যাচেই ফের হার সাদা কালোরা। শনিবার ঐতিহ্যবাহী দলটির হেরেছে নবাগত ফর্টিস এফসির কাছে।

ads

কোচ সাইফুল বারী টিটুর অধীনে হারতে থাকা চট্টগ্রাম আবাহনী মাহবুবুল হকের অধীনে জয়ের দেখা পেল চট্টলার দলটি। মুন্সিগঞ্জের বীরশ্রেষ্ঠ ফ্লাইট লে. মতিউর রহমান স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে তারা ২-০ গোলে হারায় মুক্তিযোদ্ধাকে। জয়ী দলের হয়ে পুলাতভ ও ইমতিয়াজ রায়হান গোল দুটি করেন। এই জয়ে নয় ম্যাচে সাত পয়েন্ট নিয়ে টেবিলের দশমস্থানে চট্টগ্রাম আবাহনী। হারলেও সমান ম্যাচে সমান পয়েন্ট নিয়ে গোলগড়ে একধাপ উপরে রয়েছে মুক্তিযোদ্ধা সংসদ।

ad

পাঠকের মতামত