40533

সৌদি যুবরাজ সালমানের পরা জ্যাকেটের দাম কত

আন্তর্জাতিক ডেস্ক: সৌদি আরবের যুবরাজ মোহাম্মদ বিন সালমানকে গত শুক্রবার একটি রেস্তোরাঁয় দেখা গেছে। এ সময় তিনি একটি জ্যাকেট পরেছিলেন। সেই ছবি অনলাইনে প্রকাশের পর আলোচনা শুরু হয় জ্যাকেট নিয়ে। নানা আলোচনার মধ্যে সবচেয়ে বেশি আগ্রহ জ্যাকেটের মূল্য নিয়ে।

আরব নিউজের খবরে বলা হয়েছে, সৌদি যুবরাজ ইতালির একটি নামকরা ব্র্যান্ডের জ্যাকেট পরে ওই রেস্তোরাঁয় যান। এটি অনেকেই পছন্দ করেছেন। ফলে ওই ধরনের জ্যাকেটের চাহিদাও বেড়েছে, চাহিদার সঙ্গে পাল্লা দিয়ে বেড়েছে দামও। অভিজাত পণ্য বিক্রি করা অনলাইন শপগুলোয় ওই জ্যাকেট বিক্রি হচ্ছে প্রায় সাত হাজার ডলারে। অনেকে আবার কম দামে ওই ধরনের জ্যাকেট কোথায় বিক্রি হয় তা–ও খুঁজছেন।

ads

টুইটারে এক ব্যবহারকারী লিখেছেন, ‘যাঁরা প্রিন্স মোহাম্মদ বিন সালমানের জ্যাকেট পছন্দ করেছেন এবং দামের কারণে কিনতে পারছেন না, তাঁদের জন্য এ জ্যাকেটটির মতোই নানা রঙের সস্তা দামেরও আছে।’

অন্য একজন ব্যবহারকারী লিখেছেন, সালমানের পরার পর একটি অনলাইন শপ জ্যাকেটটির দাম বাড়িয়ে দিয়েছে। যুবরাজ সালমান পরার আগে জ্যাকেটটির দাম ছিল ৩ হাজার ৮৫০ ডলার। আর এখন এর দাম বেড়ে হয়েছে ৪ হাজার ৫২৫।

ads

অন্য একজন ব্যবহারকারী বলেছেন, এক যুবরাজ সালমানের পরা সেই জ্যাকেটের চাহিদা এখন অনেক। অনলাইন বেচাকেনার মাধ্যমগুলোয় হঠাৎ যুবরাজ সালমানের জ্যাকেটের ধরনের পোশাকের দাম হঠাৎ বাড়িয়ে দেওয়া হয়েছে বলে অভিযোগও করছেন কেউ কেউ।

এক টুইট ব্যবহারকারী লিখেছেন, ‘যাঁরা যুবরাজ মোহাম্মদ বিন সালমানের জ্যাকেট পছন্দ করেছেন, তাঁরা উচ্চ মূল্যের কারণে কিনতে পারছেন না।’

জ্যাকেট পরা সালমানের যে ছবি অনলাইনে ছড়িয়ে পড়েছে, সেখানে দেখা যাচ্ছে, জর্ডান ও ওমানের যুবরাজরা এ সময় তাঁর সঙ্গে আছেন। সৌদির আল-উলা শহরে একটি অনুষ্ঠানের ছবি এটি।

ad

পাঠকের মতামত