40057

সালমান প্রসঙ্গে ভক্তের কৌতূহলের জবাব দিলেন শাহরুখ

বিনোদন ডেস্ক: সালমান খানকে ‘পাঠান’ সিনেমায় কখন ও কীভাবে দেখতে পাওয়া যাবে? টুইটারে ভক্তদের সাথে আড্ডায় বলিউড অভিনেতা শাহরুখ খান দিলেন কৌশলী জবাব।

‘জিরো’ সিনেমা ফ্লপ করার পর পাঁচ বছর বাদে যে চারটি সিনেমা দিয়ে পর্দায় ফিরছেন শাহরুখ খান, তার প্রথমটি হল ‘পাঠান’। এ যাত্রায় অল্প সময়ের জন্য পর্দায় দেখা যাবে বলিউডের ‘ভাইজান’ সালমান খানকেও।

ads

হিন্দুস্তান টাইমস বলেছে, টুইটারে যুক্ত হওয়ার ১৩ বছর পূর্তিতে বুধবার ‘আস্ক এসআরকে’ সেশনের আয়োজন করেন শাহরুখ। ভক্ত ও অনুরাগীদের সাথে জমিয়ে আড্ডা দেন সেখানে।

সেই আড্ডাতেই আসে সালমান প্রসঙ্গ। এক ভক্ত জানতে চান, ঠিক কখন পাঠানে এন্ট্রি নেবেন সালমান?

ads

শাহরুখ জবাব দিলেও পুরোটা খোলাসা করেননি। মজা করে তিনি বলেন, “পাঠান হল একটি ইন্টারঅ্যাকটিভ মুভি। যখনই আপনি ভাইজানকে দেখতে চাইবেন, টিকিটে থাকা কিউআর কোডটি ব্যবহার করুন, নিশ্চয় তাকে দেখতে পাবেন সিনেমায়।”

এর আগেও ইনস্টাগ্রাম লাইভ সেশনে পাঠান সিনেমায় সালমানের উপস্থিতির ইঙ্গিত দিয়েছিলেন শাহরুখ। এ অভিনেতা বলেছিলেন, ‘করণ-অর্জুনের পর একসাথে পুরো একটা সিনেমায় কাজ করা হয়নি। এমনকি করণ-অর্জুনেও অল্প কিছু দৃশ্যে একসাথে কাজ করেছি। খুব বেশি হলে বছরে চার-পাঁচদিন একসাথে কাজ করি আমরা।

“সালমান জিরোতে আমার সঙ্গে একটা গানের দৃশ্যে ছিল। দেখা যাক, পাঠানে কী হয়! আমারও ইচ্ছা আছে টাইগার থ্রিতে থাকবার, ভাইয়ের সঙ্গে কাজ করাটা বরাবরই আনন্দের’।

‘পাঠান’-এ শাহরুখের সঙ্গী হয়েছেন দীপিকা পাড়ুকোন ও জন আব্রহাম। আগামী ২৫শে জানুয়ারি মুক্তি পাবে ‘পাঠান’।

ad

পাঠকের মতামত