39965

অন্তঃসত্ত্বা স্ত্রীর সঙ্গে মার্ক জুকারবার্গের ছবি

আন্তর্জাতিক ডেস্ক: ফেসবুকের সহপ্রতিষ্ঠাতা মার্ক জুকারবার্গ ইনস্টাগ্রাম ব্যবহারকারীদের নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন। শুভেচ্ছা বার্তার পাশাপাশি সুখবরও দিয়েছেন।

ইনস্টাগ্রাম পোস্টে প্রকাশিত ছবির ক্যাপশনে জুকারবার্গ লিখেছেন, ‘শুভ নববর্ষ! ২০২৩ সাল উত্তেজনাপূর্ণ এবং ভালবাসায় পূর্ণ হতে চলেছে।’

ads

ছবিতে একটি কালো স্যুট পরিহিত জুকারবার্গকে স্ত্রী প্রিসিলা চ্যানের বেবি বাম্প স্পর্শ করতে দেখা যাচ্ছে। দুইজনের মুখেই হাসি। জুকারবার্গ ইনস্টাগ্রামে তার ও তার মেয়ের একটি পারিবারিক ছবিও পোস্ট করেছেন।

জুকারবার্গ ও প্রিসিলা বিয়ে করেন ২০১২ সালে। তাদের দুই মেয়ে আছে। জুকারবার্গের প্রথম সন্তান ম্যাক্সিমা চ্যান জুকারবার্গের জন্ম ডিসেম্বর ২০১৫ সালে। দ্বিতীয় সন্তানের জন্ম ২০১৭ সালের আগস্টে। তার নাম রাখা হয়েছিল আগস্ট।

ads

২০২২ সালের সেপ্টেম্বরে জাকারবার্গ তার স্ত্রীর গর্ভবতী হওয়ার ঘোষণা করেছিলেন। তারা জানিয়েছিলেন, তারা তাদের তৃতীয় সন্তানের বাবা-মা হতে যাচ্ছেন।

জাকারবার্গ তখন লিখেছিলেন, ‘সবাইকে অনেক অনেক ভালোবাসা। আমি আপনাকে জানাতে পেরে আনন্দিত যে পরের বছর ম্যাক্স এবং আগস্টের একটি নতুন বোন আসতে চলেছে।’

জুকারবার্গ ও প্রিসিলা চ্যানের প্রথম দেখা হয়েছিল হার্ভার্ড বিশ্ববিদ্যালয়ের একটি অনুষ্ঠানে। তারা ২০০৩ সাল থেকে সম্পর্কের বাঁধনে রয়েছে। এই দম্পতি ২০১২ সালের ১৯ মে বিয়ে করেন। জুকারবার্গের বাড়ির উঠোনে বিয়ের অনুষ্ঠান হয় তাদের। এই দম্পতি গত বছর তাদের ১০তম বিবাহ বার্ষিকী উদযাপন করেছিলেন।

প্রিসিলা চ্যান (৩৭) একজন শিশুরোগ বিশেষজ্ঞ ও সমাজসেবী। হার্ভার্ড বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক হওয়ার পর, তিনি ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয়ে মেডিসিন নিয়ে পড়াশোনা করেন।

ad

পাঠকের মতামত