39301

বুড়িচং’র বিশিষ্ট ব্যবসায়ী আবুল কাসেমের জানাজা ও দাফন

বুড়িচং প্রতিনিধি: কুমিল্লার বুড়িচং উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক  মোঃ কামাল হোসেন ওরফে রুমা কামালের বড় ভাই বুড়িচং বাজারের বিশিষ্ট ব্যবসায়ী মোঃ আবুল কাসেম (৭০) এর দাফন সম্পন্ন করা হয়েছে। বুধবার বিকাল সাড়ে  ৪টায় উপজেলার সদর ইউনিয়ন এর নিজ গ্রাম জগতপুর বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে  নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। মরহুমের জানাজায় বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ সহ নানা শ্রেণী পেশার হাজারো মানুষ অংশ গ্রহণ করেন। পরে মরহুমের লাশ পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়।
মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেন কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির সদস্য সচিব হাজী মোঃ জসিম উদ্দিন, বুড়িচং উপজেলা বিএনপির সভাপতি হাজী মোঃ মিজানুর রহমান, সাধারণ সম্পাদক মোঃ কবির হোসেন, বুড়িচং উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি মুক্তি যোদ্ধা কমান্ডার শাহজাহান চেয়ারম্যান,  যুগ্ম সাধারণ, সাবেক ভাইস চেয়ারম্যান এডভোকেট রেজাউল করিম খোকন, সাবেক ভাইস চেয়ারম্যান এডভোকেট সাইফুল ইসলাম,  যুগ্ম সাধারণ সম্পাদক আবু ইউসুফ তুহিন, সাংগঠনিক সম্পাদক মোঃ হুমায়ুন কবির বাবুল, সাবেক চেয়ারম্যান মোঃ জাবেদ কাউসার সবুজ।
উল্লেখ্য, তিনি গত ২০ নভেম্বর হৃদয় রোগে আক্রান্ত হয়ে ঢাকা ইউনাইটেড হসপিটালে চিকিৎসাধীন ছিলেন। বুধবার সকাল ৭টায় চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরন করেন (ইন্না লিল্লাহি ওয়া………. রাজিউন)। মৃত্যু কালে তিনি স্ত্রী , ১ ছেলে ও ১ মেয়ে সহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন। তিনি বুড়িচং বাজারের স্বনামধন্য রুমা ফার্মেসীর তিনি স্বত্ত্বাধীকারি ছিলেন।

ad

পাঠকের মতামত