39082

কুমিল্লার বর্ষীয়ান আওয়ামী লীগ নেতা আফজল খানের মৃত্যুবার্ষিকী পালিত

নিউজ ডেস্ক: কুমিল্লার বর্ষীয়ান আওয়ামী লীগ নেতা, জেলা চৌদ্দ দলের সমন্বয়ক, বহু শিক্ষাপ্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ আফজলখান এডভোকেটের প্রথম মৃত্যুবার্ষিকী পালিত। দিবসটি উপলক্ষ্যে ১৬ নভেম্বর বুধবার মরহুমের বিদেহী আত্মার শান্তি ও মাগফেরাত কামনায় স্মরণ সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এর মধ্যে ছিলো সকাল ৭ সাতটায় কোরআন খতম, কবর জিয়ারত। সকাল ৯ টায় স্মরণ সভা। সকাল ১০ টায় মিলাদ মাহফিল ও দোয়া মোনাজাত। এছাড়াও সকাল ১১ টায় নজরুল এভিনিউস্থ মর্ডান কমিউনিটি সেন্টারে দুস্থ ও অসহায়দের মাঝে খাবার বিতরণের আয়োজন করা হয়।

ads

এসময় আফজল খানের কন্যা ও সংরক্ষিত আসনের এমপি আঞ্জুম সুলতানা সীমা, কুমিল্লা জেলা পরিষদের সাবেক প্রশাসক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব ওমর ফাক, কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম আহবায়ক সফিকুল ইসলাম শিকদার, কুমিল্লা মেডিক্যাল কলেজের সাবেক অধ্যক্ষ ডা. মোসলেহ উদ্দিন আহমেদ, আফজল খানের পুত্র কুমিল্লা চেম্বাপর অব কমার্সের সভাপতি মাসুদ পারভেজ খান ইমরান, মহানগর আওয়ামী লীগ নেতা জাকির হোসেন, শাহীনুল ইসলাম শাহীন, জেলা শ্রমিক লীগের আহবায়ক মনির হোসেন জান্টু, কুমিল্লা জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট আনিসুর রহমান মিঠুসহ অন্যান্য নেতৃবৃন্দ।

ads

প্রসঙ্গত, ২০২১ সালের ১৬ নভেম্বর ঢাকার এ এম জেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৭ বছর।

ad

পাঠকের মতামত