38845

কুমিল্লা মহানগরীর ঝাউতলায় চালু হলো সনি-স্মার্টের শোরুম

নিউজ ডেস্কঃ জাপানের বিশ্বখ্যাত ব্র্যান্ড সনির আসল পণ্য পাওয়া নিয়ে আর কোনো দুশ্চিন্তা কিংবা উৎকণ্ঠা থাকছে না কুমিল্লা মহানগরীর বাসিন্দাদের। কেননা এখন শহরের প্রাণকেন্দ্রেই মিলছে সনির আসল পণ্য। মহানগরীর ৬৮৬/৬১৮ ক, ঝাউতলায় একটি শোরুম চালু করেছে বাংলাদেশে জাপানের সনির প্রাতিষ্ঠানিক পরিবেশক স্মার্ট টেকনোলোজিস (বিডি) লি: (সনি-স্মার্ট)। যেখান থেকে খুব সহজেই জাপানের সনির আসল পণ্য কিনতে পারছেন ক্রেতারা। ফিতা কেটে কুমিল্লায় সনি-স্মার্টের শোরুমটির শুভ উদ্বোধন করেন স্মার্ট টেকনোলোজিস (বিডি) লি:-এর ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জহিরুল ইসলাম।

এ সময় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন কুমিল্লা সিটি করপোরেশনের প্যানেল মেয়র ও কাউন্সিলর মনজুর কাদের মনি, মেডি হসপিটাল (প্রা:) লি:-এর ব্যবস্থাপনা পরিচালক ডা: মো: গিয়াস উদ্দিন আহমেদ, জারিনস বিউটি সেলুন অ্যান্ড জারিনস বুটিক শপ-এর স্বত্বাধিকারী পারুল করিম, স্মার্ট টেকনোলোজিস্ (বিডি) লি:-এর মহাব্যবস্থাপক (বিক্রয়) সারোয়ার জাহান চৌধুরী এবং উপমহাব্যবস্থাপক (বিপণন) জনাব আজাদ রহমান।

ads

শোরুমটির উদ্বোধনী অনুষ্ঠানে স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেডের ঊর্ধ্বতন কর্মকর্তা-কর্মীরা এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

ads
ad

পাঠকের মতামত