38571

কুমিল্লায় দৈনিক আজকের জীবন পত্রিকার ২৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

নিউজ ডেস্কঃ নানা কর্মসূচী পালনের মধ্যদিয়ে কুমিল্লায় দৈনিক আজকের জীবন পত্রিকার ২৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। মঙ্গলবার (১ নভেম্বর) সকালে কুমিল্লা প্রেসক্লাব মিলনায়তনে আলোচনা সভা ও কোককাটা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

দৈনিক আজকের জীবন পত্রিকার কুমিল্লা জেলা প্রতিনিধি নেকবর হোসেনের আয়োজনে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা প্রেসক্লাবের সভাপতি মোঃ লুৎফুর রহমান।

ads

কুমিল্লা প্রেসক্লাবের সহ সভাপতি মোঃ রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন দৈনিক আজকের জীবন পত্রিকার জেলা প্রতিনিধি নেকবর হোসেন।

ads

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুমিল্লা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাইয়িদ মাহমুদ পারভেজ।

এছাড়া বক্তব্য রাখেন দৈনিক ইনকিলাব পত্রিকার ষ্টাফ রিপোর্টার সিনিয়র সাংবাদিক সাদিক মামুন, কুমিল্লা টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি ও একাত্তর টিভির জেলা প্রতিনিধি কাজী এনামুল হক ফারুক, দৈনিক সমাজকণ্ঠ পত্রিকার সম্পাদক জসিম উদ্দিন চাষী, দৈনিক কুমিল্লার আলো পত্রিকার সম্পাদক জসিম উদ্দিন কনক, দৈনিক আজকের কুমিল্লা পত্রিকার সম্পাদক ইমজিয়াজ আহমেদ জিতু, কুমিল্লা প্রেসক্লাবের যুগ্ন সাধারণ সম্পাদক ও সময় টিভির ষ্টাফ রিপোর্টার বাহার রায়হান, কালের কণ্ঠ জেলা প্রতিনিধি আবদুর রহমান, সামাজিক সংঠন নবাব ফয়জুন্নেছা ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক আজাদ সরকার লিটন, পেশাজীবী সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক জুয়েল রানা।

সত্যপ্রকাশে আপনহীন এই প্রত্যয় নিয়ে পত্রিকার সম্পাদক ও প্রকাশক কুমিল্লা জেলার মনোহরগঞ্জ উপজেলার কৃতিসন্তান সফিকুর রহমান এই পত্রিকাটি আজ থেকে ২৩বছর আগে ঢাকা থেকে প্রকাশনা শুরু করেছেন। এই পত্রিকাটি সবসময় সত্য ও বস্তুনিষ্ট সাহসী সংবাদ প্রকাশ করে বেশ প্রশংসা অর্জন করেছে বলে মন্তব্য করেছেন বক্তারা। বক্তরা এই পত্রিকাটির সফলতা কামনা করেন।

অনুষ্ঠান উপস্থাপনা করেন কুমিল্লা প্রেসক্লাবের নির্বাহী সদস্য ও সিটিভি নিউজ 24 এর সম্পাদক ওমর ফারুকী তাপস।

অনুষ্ঠান শুরুতে পবিত্র কোরাণ থেকে তেলোয়াত করেন ইসলামিক লেখক কলামিষ্ট জাহাঙ্গীর আলম জাবির। পরে অতিথিগণ প্রতিষ্ঠা বার্ষিকীর কেককাটেন।

ad

পাঠকের মতামত