38323

বুড়িচং এমএমতিন এমবিএ ফাউন্ডেশন কাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল

বুড়িচং প্রতিনিধিঃ কুমিল্লা জেলার বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়ন এর বালিখাড়া গ্রামে এমএ মতিন এমবিএ ফাউন্ডেশন কর্তৃক কাপ ফুটবল  টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

(২১ অক্টোবর) শুক্রবার বিকেলে বালিখাড়া গ্রামের যুব সমাজের উদ্যোগে এই টুর্ণামেন্টের আয়োজন করা হয়। উক্ত টূর্নামেন্টে বালিখাড়া জুনিয়র একাদশ বনাম ইয়াং স্টার ক্লাব খেলায় অংশগ্রহণ করে। জুনিয়র একাদশের অধিনায়ক অনন্ত ও ইয়াং স্টার ক্লাবের অধিনায়ক সীমন্ত এর নেতৃত্বে উক্ত খেলা নির্ধারিত ৯০ মিনিটে এক এক গোলে সমতা হয়ে ট্রাইবেকারে বালিখাড়া জুনিয়র একাদশ ইয়াং স্টার ক্লাবকে দুই এক গোলে পরাজিত করে শিরোপা জিতে নেয়।

ads

আলহাজ্ব ইন্জিনিয়ার মোঃ সফিকুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বুড়িচং উপজেলা চেয়ারম্যান আখলাক হায়দার, প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের পরিচালক ও ঢাকাস্থ বুড়িচং উপজেলা সমিতির সভাপতি,ডিএলএম গ্রুপের চেয়ারম্যান এমএ মতিন এমবিএ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ষোলনল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী মোঃ বিল্লাল হোসেন,বুড়িচং স্বাস্থ্য ও পরিবার পরিকল্পানা কর্মকর্তা ডাক্তার মোঃ মীর হোসেন মিঠু, প্রধান শিক্ষক মোঃ শামীম হোসেন,ফারুক আহমেদ ভূঁইয়া,ঢাকাস্থ বুড়িচং আবু তাহের,প্যানেল চেয়ারম্যান বাদল খাঁ,ষোলনল ইউনিয়নের আওয়ামলীগের সাধারণ সম্পাদক সাইফ উদ্দিন মানিক, ইন্জিনিয়ার মোছলেহ উদ্দিন,বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক কামরুল হাসান মাস্টার, হাজী আলী আশরাফ,হাজী জসিম উদ্দিনসহ এলাকার ক্রীড়াপ্রেমী সুশীল সমাজের নেতৃবৃন্দ। খেলায় ধারাভাষ্য করেন আরিফুর রহমান ও খোরশেদ আলম। খেলা শেষে টুর্ণামেন্টের আগত অতিথিবৃন্দ উপস্থিত দর্শকদের উদ্দেশ্যে খেলাধুলার গুরুত্ব ও মাদকের বিরুদ্ধে এবং লেখাপড়া সম্পর্কে বক্তব্য রাখেন।অনুষ্ঠানের প্রধান অতিথি সবশেষে চ্যাম্পিয়ন বালিখাড়া জুনিয়র একাদশ ক্লাবের দলনেতার হাতে বিজয়ী ট্রফি তুলে দেন।

ads
ad

পাঠকের মতামত