37961

কুমিল্লা জেলায় শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার শুভাশিস ঘোষ

নিউজ ডেস্কঃ প্রাথমিক শিক্ষা বিস্তারে বিশেষ অবদান রাখায় কুমিল্লা জেলায় শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার হয়েছেন কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা নির্বাহী অফিসার শুভাশিস ঘোষ। মঙ্গলবার কুমিল্লা জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান স্বাক্ষরিত চিঠিতে বিষয়টি নিশ্চিত করেন।

ইউএনও শুভাশিস ঘোষ জানান, প্রাথমিক শিক্ষায় অবদানের জন্য ২১টি ক্যাটাগরিতে শ্রেষ্ঠত্ব ঘোষণা করেন সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।এই সাফল্য আসলে দলগত। কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা শিক্ষা পরিবারের সাফল্য। এখন লক্ষ্য বিভাগীয় পর্যায়। তারপর অবশ্যই জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন করা।

ads

অবশ্যই স্বীকৃতি কাজের গতি বৃদ্ধি করে।উল্লেখ্য, উপজেলা নির্বাহী অফিসার হিসেবে যোগদানের পর প্রাথমিকে ঝরেপড়া রোধ, বিদ্যালয় মনিটরিংসহ শিক্ষাক্ষেত্রে বিভিন্ন অবদান রেখেছেন শুভাশিস ঘোষ। মাটির স্কুলে শিক্ষা জাদুঘর স্থাপন, ককবরক ভাষার স্কুল প্রতিষ্ঠা ও বই প্রকাশ করে সাড়া জাগিয়েছেন তিনি।

এই বিষয়ে জেলা প্রশাসক কামরুল হাসান জানান কুমিল্লায় ১৭ জন উপজেলা নির্বাহী অফিসার রয়েছে, তারমধ্যে সদর দক্ষিণ ইউএনও শুভাশিষ ঘোষ যোগদানের পর থেকে প্রাথমিক শিক্ষা অবদানের জন্য কাজ করেছে,ইতিমধ্যে ঝরে পড়া রোধে নানা উদ্যেগ নেয়,তাই তার কাজে সফলতা অর্জন করায় শ্রেষ্ঠত্ব ঘোষনা করা হয়।জেলার সকল ইউএনও গন যেকোন বিষয়ে উদ্যেগ নিয়ে কাজ করতে হবে।

ads
ad

পাঠকের মতামত