36592

হেযবুত তওহীদ কার্যালয়ে হামলা ও হত্যার প্রতিবাদে মানববন্ধন

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ পাবনা জেলা হেযবুত তওহীদের কার্যালয়ে সন্ত্রাসীদের হামলায় ১০ জন আহত ও একজনকে নৃশংসভাবে হত্যার বিচারের দাবীতে দিনাজপুরের বিরামপুরে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১০ টার দিকে বর্বোরচিত হত্যা ও হামলার প্রতিবাদে পৌর শহরের কলাবাগান মোড়ে দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের পাশে হেযবুত তওহীদ বিরামপুর, দিনাজপুরের আয়োজনে এই ঘন্টাব্যাপী বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন অনু্ষ্ঠিত হয়। মানববন্ধনে বক্তব্য রাখেন, হেযবুত তওহীদ দিনাজপুর জেলার সভাপতি মাহাবুর রহমান, হেযবুত তওহীদ জয়পুরহাট জেলার সাংগঠনিক সম্পাদক আসাদুজামান (মুকুল), ধর্ম-বিষয়ক সম্পাদক আবু হাসনাত, সদস্য হাসান আলী ও রফিকুল ইসলাম প্রমুখ।

ads

মানববন্ধনে হেযবুত তওহীদ দিনাজপুর জেলার সভাপতি মাহাবুর রহমান বলেন, আমরা বাংলাদেশ সরকারের আইন মেনে আমাদের সকল কার্যক্রম পরিচালনা করে আসছি। কিন্তু কিছু অসাদু ব্যক্তি ইসলামের বাহিরে থাকা কিছু মানুষের ইন্দনে আমাদের হেযবুত তওহীদের পাবনা জেলা কার্যালয়ে সন্ত্রাসীদের হামলায় আমাদের ১০ জন সহকর্মী মারাত্মক ভাবে আহত করেছেন এবং একজনকে নৃশংসভাবে হত্যার করেছে। তিনি আরো বলেন, আমি এই নৃশংস হত্যার তীব্র নিন্দা, প্রতিবাদ জানাই, এছাড়াও অবিলম্বে হামলাকারী, হত্যার উস্কানিদাতা সন্ত্রাসীদের গ্রেপ্তারের দাবী ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

এসময় বিরামপুর উপজেলার অর্ন্তরগত হেযবুত তওহীদের সকল সদস্যবৃন্দ অত্র মানববন্ধনে উপস্থিত ছিলেন।

ads
ad

পাঠকের মতামত