35927

সোলেমান দিয়াবাতে কে ফুলেল শুভেচ্ছা জানালো কুমিল্লা মোহামেডান স্পোর্টিং ক্লাব

ডেস্ক রিপোর্টঃ বাংলাদেশ ফুটবল প্রিমিয়ার লিগ ২০২১–২২ মোহামেডান স্পোর্টিং ক্লাবের অধিনায়ক সোলেমান দিয়াবাতে লিগের সর্বোচ্চ ২১ গোল করায় আজ মঙ্গলবার কুমিল্লা শহীদ ধীরেন্দ্র নাথ দত্ত স্টেডিয়ামে কুমিল্লা মোহামেডান স্পোর্টিং ক্লাবের পক্ষ থেকে অভিনন্দন ও ফুলের শুভেচ্ছা জানানো হয়।

এ সময় ছিলেন কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সম্মানিত সাধারন সম্পাদক নাজমুল হোসেন ফারুক রোমেন, কুমিল্লা মোহামেডান স্পোর্টিং ক্লাবের সাধারন সম্পাদক শাকিল আহমেদ রানা, মোহামেডান স্পোর্টিং ক্লাবের সাবেক খেলোয়াড় ও কর্মকর্তাগন।

ads

এছাড়া আরো উপস্থিত ছিলেন- মাহবুব আলম চপল, বাদল খন্দকার, মাহমুদুল আলম তুহিন, সাইফুল আকম বাবু, সেন্টু, সারোয়ার জাহান, মানিক সহ অরো অনেকে।

উল্লেখ্য, কুমিল্লা শহীদ ধীরেন্দ্র নাথ দত্ত স্টেডিয়ামে আজ মঙ্গলবার বাংলাদেশ ফুটবল প্রিমিয়ার লিগের শেষ ম্যাচে সোলেমান দিয়াবাতের হ্যাটট্রিকসহ ৪ গোলে মোহামেডান ৭-০ গোলে উড়িয়ে দিয়েছে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটিকে।

ads

চার গোল করার মধ্য দিয়ে অবিশ্বাস্যভাবে দিয়াবাতে এবারের লিগের সর্বোচ্চ গোলদাতা হয়েছেন। তার মোট গোল এখন ২১। তিনি পেছনে ফেলেছেন চট্টগ্রাম আবাহনীর পিটার থ্যাংকগডকে। তার গোল ২০টি।

ad

পাঠকের মতামত