34173

বুড়িচংয়ে ৮ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা, লম্পট আটক 

বুড়িচং প্রতিনিধিঃ কুমিল্লার বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়নের ঢাকলাপাড়া (শাহদৌলতপুর) গ্রামে দরিদ্র কৃষক বাবুল মিয়ার  ৮বছরের শিশু কন্যাকে ধর্ষণের চেষ্টার  অভিযোগে একই গ্রামের প্রতিবেশী সুলতান মিয়া (৬০) নামে এক ব্যক্তিকে আটক করেছে বুড়িচং থানাধীন দেবপুর ফাঁড়ি পুলিশ। শুক্রবার বিকেলে নিজ বাড়ি থেকে মৃত পঁচা মিয়ার ছেলে সুলতান কে আটক করে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন দেবপুর ফাঁড়ি পুলিশের এসআই রাজিব।
সরেজমিনে ঘুরে,পুলিশ ও অভিযুক্ত বৃদ্ধ সুলতান মিয়ার প্রতিবেশী, স্বজন, ঘটনার প্রত্যক্ষদর্শী, এলাকাবাসী ও ভুক্তভোগী পরিবারের সদস্যদের সাথে কথা বলে জানা যায়, শুক্রবার সকাল আনুমানিক ১০টায় বাড়ির পাশে খেলা করছিলো ভুক্তভোগী ৮বছর বয়সী শিশুটি। এসময় ২০ টাকার লোভ দেখিয়ে অভিযুক্ত সুলতান মিয়া তার ঘরে নিয়ে ঘরের দরজা জানালা বন্ধ করে দেয়। কিছুক্ষণ পর ঘরে শিশুটির চিৎকার শুনে একই বাড়ির সুলতানারে চাচাত ভাইয়ের বৌ সহ কয়েকজন নারী ঘরের কাছে ছুটে যায়। ডাকাডাকি করে ঘরের দরজা খুলে বিবস্ত্র অবস্থায় ভুক্তভোগীর শিশুটিকে উদ্ধার করে মানুষিক ভারসাম্যহীন মায়ের কাছে দিয়ে আসে। শিশুটির মুখে ঘটনার বিস্তারিত শুনে পরিবারের লোকজন গ্রামের কয়েক জনকে কে জানায়। ঘটনা জানাজানি হলে গ্রামের লোকজন ক্ষুব্ধ হয়ে উঠে। এবং জুম্মার নামাজের পর গ্রামের লোকজন  সুলতান কে ঘরে অবরুদ্ধ করে রেখে থানা পুলিশকে খবর দেয়। অভিযুক্ত সুলতান সম্পর্কে ভুক্তভোগীর নানা হয় বলে জানায় স্থানীয়রা।
খবর পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থলে আসেন বুড়িচং থানাধীন দেবপুর ফাঁড়ি পুলিশের এসআই জাহিদ ও এসআই রাজিব সহ সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে উপস্থিত হয়ে অভিযুক্ত সুলতান কে আটক করে থানায় নিয়ে যায়। এবিষয়ে এসআই জাহিদ জানান, আসামী কে থানা হেফাজতে নেয়া হয়েছে। ভুক্তভোগী শিশু ও তার পিতা থানায় রয়েছে, এবিষয়ে মামলা প্রক্রিয়াধীন।
এ বিষয়ে বুড়িচং থানার ওসি তদন্ত ( ভারপ্রাপ্ত কর্মকর্তা) মোঃ মাসুদ আলম বলেন খবর পেয়ে পুলিশ দ্রুত অভিযান চালিয়ে অভিযুক্ত আসামি সুলতান আহাম্মদকে গ্রেফতার করে। শুক্রবার রাতে শিশুর পিতা বাদী বাবুল মিয়া হয়ে বুড়িচং থানায় মামলা দায়ের করেন।

ad

পাঠকের মতামত