32790

১৮ বছর পর আগের প্রেমিকের কাছে জেনিফার লোপেজ

বিনোদন ডেস্কঃ একটা সময় হলিউডের ‘পাওয়ার কাপল’ হিসাবে পরিচিত ছিল এই জুটি। ২০০৩ সালে তাদের বিয়ের তারিখও পাকা ছিল, কিন্তু শেষ মুহূর্তে সবটা ভেস্তে যায়। কিন্তু ১৮ বছর পর আবারও একসঙ্গে জেনিফার লোপেজ ও বেন অ্যাফ্লেক।

এনগেজমেন্ট সেরে ফেলেছেন বেন অ্যাফ্লেক ও জেনিফার লোপেজ। নিজের মুখে জানালেন গায়িকা। পুরোনো প্রেম অনেক সময়ই ভোলা যায় না, নতুন সম্পর্কে জড়ালেও সেই পুরোনো প্রেমের রেশ থেকে যায়। তাই বোধহয় ১৮ বছর পর আবারও একসঙ্গে জেনিফার লোপেজ ও বেন অ্যাফ্লেক। একটা সময় হলিউডের ‘পাওয়ার কাপল’ হিসাবে পরিচিত ছিল এই জুটি। ২০০৩ সালে তাদের বিয়ের তারিখও পাকা ছিল, কিন্তু শেষ মুহূর্তে সবটা ভেস্তে যায়।

ads

কিন্তু আবারও এক হল এই জুটি। প্রেম সম্পর্কের কথা প্রকাশ্যে এসেছিল আগেই, আর এবার বেন অ্যাফ্লেকের সঙ্গে বাগদান সেরে ফেলেছেন জেনিফার লোপেজ। জেলো নিউজলেটারে অনুরাগীদের সঙ্গে এই সুখবর ভাগ করে নিয়েছেন মার্কিন সংগীত তারকা। গত বছরে অ্যালেক্স রডরিগেজ-এর সঙ্গে চার বছরের সম্পর্কের বিচ্ছেদ টেনেছেন জেনিফার। অন্যদিকে, ২০২০ এর জানুয়ারিতে অভিনেত্রী আনা দে আর্মাস-এর সঙ্গে নিজের সম্পর্কচ্ছেদ করেন বেন। জেনিফার-রডরিগেজের ব্রেক-আপের পর থেকেই একটু একটু করে ঘনিষ্ঠতা বাড়ে দুজনের।

এরপর কখনও প্রমোদতরীতে ঘনিষ্ঠ অবস্থায়, আবার কখনও জিমের ভিতর অন্তরঙ্গ মুহূর্তে ধরা দিয়েছেন বেন ও জেনিফার। গত বছর মেট গালার মঞ্চে মাস্ক পরেই ঠোঁটে ঠোঁট রেখেছিলেন দুজনে। তাই নিজেদের প্রেম নিয়ে কোনও রাখঢাক নয়, বরং খুল্লমখুল্লাই রোম্যান্সে মজেছেন দুজনে। অতীতের তিক্ততা সেখানে অন্তরায় হয়ে দাঁড়ায়নি। জেনিফারের মুখপাত্রও সংগীতশিল্পীর বাগদানের খবর নিশ্চিত করেছেন। চলতি সপ্তাহের শুরুতেই জেনিফারের আঙুলে বিরাট হীরের আংটি দেখা গিয়েছিল,সেই থেকেই এনগেজমেন্টের জল্পনা শুরু হয়েছিল। টুইটারেও নিজের বাগদানের ঘোষণার ইঙ্গিত দিয়েছেন জেনিফার লোপেজ। সেখানে তিনি জানান, খুব শিগগিরই বড় একটি ঘোষণা আসছে, সঙ্গে জুড়ে দেন হীরের আংটি ইমোজি।

ads

বেন অ্যাফ্লেকের সঙ্গে ব্রেক-আপের পর মার্ক অ্যান্থনিকে বিয়ে (২০০৪) করেছিলেন জেনিফার, তাদের দুই সন্তান রয়েছে। অন্যদিকে ২০০৫ সালে জেনিফার গার্নারকে বিয়ে করেছিলেন বেন। এই প্রাক্তন জুটির তিন সন্তান রয়েছে- ভায়োলেট, সেরাফিনা এবং স্যাম।

সূত্র: ফক্স নিউজ

 

ad

পাঠকের মতামত