32713

বুড়িচংয়ে মাল্টা নিয়ে আত্মীয়ের বাড়িতে যাওয়ার সময় আটক ২

বুড়িচং প্রতিনিধিঃ দেখতে হলুদ অবিকল মাল্টার মতো কিন্তু গোলাকার মাল্টার মত দেখতে বলের ভিতর রয়েছে গাঁজা। দুটি পলিথিন ব্যাগে এমন মাল্টা নিয়ে তিন ব্যক্তি আত্মীয়ের বাড়িতে যাচ্ছিলেন বেড়াতে।

পথে পুলিশের তল্লাশিতে গ্রেপ্তার হন ২ যুবক, পুলিশ দেখে সিএনজি থেকে নেমে একজন দৌড়ে পালিয়ে যায়। অভিনব এ পদ্ধতিতে গাঁজা বহনকালে কুমিল্লা-বাগড়া সড়কের বুড়িচং উপজেলার পাঁচোড়া এলাকায় শুক্রবার দুপুরে অভিযান চালিয়ে দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।গ্রেপ্তারকৃতরা হলেন, ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর থানার নলগড়িয়া গ্রামের মো. শহীদ মিয়া, একই গ্রামের মোহাম্মদ আলী। কাশিনগর গ্রামের মো. সুমন পলাতক।

ads

বুড়িচং থানার উপপরিদর্শক (এসআই) শরীফ রহমান বলেন, ‘গ্রেপ্তারদের বিকালেই আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।মাদক ও চোরাচালন বিরোধী নিয়মিত অভিযানে এসআই মামুন হোসেনসহ পুলিশের একটি দল দুপুর ১টায় পাঁচোড়া এলাকায় সড়কের বিভিন্ন গাড়িতে তল্লাশি চালায়।

এ সময় কুমিল্লাগামী একটি সিএনজি চালিত অটোরিকশায় তল্লাশী করার সময় এক যুবক পালিয়ে যায়। এ সময় অটোরিকাশায় তল্লাশি করে ৪২টি মাল্টা আদলের বল থেকে ৪ কেজি ২০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। পাচারের উদেশ্যেই গাঁজাগুলো নেয়া হয়েছিল। এ ঘটনায় বুড়িচং থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

ads
ad

পাঠকের মতামত