32716

ঢাবি ছাত্র এ. লালমাই এবং সদর দ: কর্তৃক নবীন বরণ ও ইফতার মাহফিল

লালমাই প্রতিনিধিঃ কুমিল্লার লালমাই ও সদর দক্ষিণ উপজেলাস্থ ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত মেধাবী শিক্ষার্থীদের সংগঠন ”ঢাকা ইউনিভার্সিটি স্টুডেন্টস্ এসোসিয়েশন অব লালমাই এন্ড সদর দক্ষিণ” কর্তৃক নবীন বরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৮ এপ্রিল) বিকেল ৫ টায় ডাকসু অডিটোরিয়ামে নবীন বরণ শেষে ইফতার আয়োজন করে সংগঠনটি।

ads

অনুষ্ঠানে বক্তব্য রাখেন ঢাকা বিশ্ববিদ্যালয় ব্যবস্থাপনা বিভাগের অধ্যাপক ড. মোশাররফ হোসেন, অর্থমন্ত্রীর সহকারী একান্ত সচিব ও লালমাই উপজেলা আওয়ামীলীগের প্রতিষ্ঠাকালীন সাধারণ সম্পাদক কেএম সিংহ রতন, ঢাকা মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (প্রটোকল ও প্রটেকশন বিভাগ) মোস্তাক আহমেদ।

সংগঠনটির সভাপতি কামরুল হাসান রাফি’র সভাপতিত্বে ও জান্নাতুল নাঈম সিম্মীর সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ঢাকাস্থ কুমিল্লা জেলা গ্র্যাজুয়েট এসোসিয়েশনের সভাপতি ও ভাইয়া গ্রুপের ভাইস চেয়ারম্যান শাখাওয়াত হোসেন মামুন, ঢাকাস্থ কুমিল্লা জেলা গ্র্যাজুয়েট এসোসিয়েশনের নির্বাহী সভাপতি ও সারীন টেক্সটাইল লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোঃ কামাল হোসেন, ঢাকাস্থ কুমিল্লা জেলা গ্র্যাজুয়েট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র এসোসিয়েশন অব লালমাই ও সদর দক্ষিণের সাধারণ সম্পাদক তারেক সাইফুল্লাহ, ডাকসুর সাবেক সাহিত্য সম্পাদক মাজহারুল কবির শয়ন সহ সংগঠনের অন্যান্য সদস্যরা।

ads

উল্লেখ্য- শিক্ষা, ঐক্য, সহযোগিতা এ তিনটি মূলনীতি নিয়ে সংগঠনের সভাপতি কামরুল হাসান রাফি ও সাধারণ সম্পাদক তারেক সাইফুল্লাহ’র হাত ধরে চলতি বছরের ২৬ ফেব্রুয়ারি যাত্রা শুরু করে সংগঠনটি। বর্তমানে শতাধিক মেধাবী শিক্ষার্থী নিয়ে এগিয়ে চলছে এ সংগঠনের কার্যক্রম।

ad

পাঠকের মতামত