30425

৯০ বছর বয়সে বিয়ে করলেন কুমিল্লা বারের সাবেক সভাপতি মোঃ ইসমাইল

ডেস্ক রিপোর্টঃ কুমিল্লা জেলা ও দায়রা জজ আদালতের প্রবীণ প্রখ্যাত আইনজীবী মোহাম্মদ ইসমাইল (৯০) আজ সোমবার (১৭ জানুয়ারি) বিয়ে করেছেন। কুমিল্লা জেলা আইনজীবী সমিতির পাঁচ বারের নির্বাচিত সাবেক সভাপতি ছিলেন তিনি।

ads

সোমবার (১৭ জানুয়ারি) বিকালে নগরীর ছোটরা এলাকায় অ্যাডভোকেট মিতু আক্তারের বাসায় ধুমধাম করে ব্যতিক্রমী ধর্মীয় এ বিবাহ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। বিকাল থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রবীণ আইনজীবী ইসমাইল হোসেনকে নেটিজেনরা তার উজ্জল ভবিষ্যৎ ও সুখী দাম্পত্য জীবন কামনা করেছেন।

পরিবার সূত্রে জানা যায়, ৭ বছরে আগে তার স্ত্রী মৃত্যু পর তিনি আর বিবাহ করেননি। নিজ সিদ্ধান্তে এই বিবাহ করেন। মৃত্যুর আগে নিজের সেবার জন্য তিনি মূলত এ বিবাহ করেন বলে পবিবারের সদস্যরা জানান। তার পূর্বের সংসারে এক মেয়ে ও পাঁচ ছেলে রয়েছেন। বিয়ের কনে মিনারা খাতুন। তিনি ব্রাহ্মণবাড়িয়া জেলার বাসিন্দা।

ads

বিয়ের পিঁড়িতে বসে অ্যাডভোকেট ইসমাইল হোসেন বলেন, শেষ বয়সে নিজের সেবার জন্য আমি বিবাহ করেছি। কিন্তু এ বিয়েতে বেশ আনন্দ পাচ্ছি। সহকর্মীদের পরামর্শ নিয়ে আমি মিনারাকে বিবাহ করি। আমার বংশধররাও যাতে আমরা মতো দীর্ঘজীবী হয় এ জন্য সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করছি। সবাই আমাদের জন্য দোয়া করবেন।

ad

পাঠকের মতামত