28273

ম্যানইউতে দ্বিতীয় ‘অভিষেক’ রোনালদোর

স্পোর্টস ডেস্ক: চরম নাটকীয়তার পর গত ২৭ আগস্ট জুভেন্টাসের পার্ট চুকিয়ে আবার ম্যানচেস্টার ইউনাইটেডে ফেরেন ক্রিশ্চিয়ানো রোনালদো। তবে রেড ডেভিলসদের হয়ে মাঠে নামার অপেক্ষা বাড়ছিল তার।

সিআরসেভেনকে আবার ম্যানইউয়ের জার্সিতে দেখতে মুখিয়ে ছিলেন সমর্থকরা। সেই অপেক্ষায় অবসান হলো। নিউক্যাসেলের বিপক্ষে ম্যাচ দিয়ে ম্যানচেস্টার ইউনাইটেডের জার্সিতে দ্বিতীয় ‘অভিষেক’ হলো রোনালদোর।

ads

ম্যাচের আগে শনিবার নিউক্যাসলের বিপক্ষে ম্যানইউয়ের প্রথম একাদশের ঘোষণা করা হয়। সেখানেই দেখা যায়, চতুর্থ স্থানে রয়েছে রোনাদোর নাম। জার্সি নম্বর অনুসারে দল সাজানো হয়। ম্যানচেস্টারে ফিরে নিজের প্রিয় সাত নম্বর জার্সি পেয়েছেন রোনালদো, একাদশে তার নাম ছিল চার নম্বরে। ওল্ড ট্র্যাফোর্ডে শুধু রোনালদো নয়, সঙ্গে অভিষেক হল তার সাবেক ক্লাব রিয়াল মাদ্রিদ সতীর্থ রাফায়েল ভারানের। যদিও ম্যানইউয়ের জার্সি গায়ে একটি ম্যাচ খেলে ফেলেছেন ভারান, তবে ঘরের মাঠে আজ অভিষেক হলো তার।

ম্যাচের আগে স্থানীয় সময় দুপুর থেকেই ম্যানচেস্টারের রাস্তায় সমর্থকদের ঢল নামে। কাতারে কাতারে সমর্থক জার্সি পরে ওল্ড ট্র্যাফোর্ডের দিকে রওনা হতে থাকেন। তাদের অধিকাংশর গায়ে ছিল রোনালদোর সাত নম্বর জার্সি। স্টেডিয়ামের বাইরে দাঁড়িয়ে ছবি তুলতে থাকেন। ম্যাচ শুরু হওয়ার অনেক আগেই স্টেডিয়াম ভরে যায় দর্শকে।

ads

শুক্রবার রাতেই নিজের ম্যানচেস্টার ইউনাইটেড সতীর্থদের সাথে ‘হায়াত’ হোটেলে পৌঁছে যান সিআরসেভেন। ৩৬ বছর বয়সী এই ফরোয়ার্ডের ফের ম্যানইউ অভিষেক নিয়ে কিছুদিন ধরেই ভক্ত-সমর্থকদের অনেক আগ্রহ লক্ষ্য করা গেছে।

ad

পাঠকের মতামত