26971

হোমনা চান্দেরচর ইউনিয়ন যুবলীগের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত

হোমনা প্রতিনিধি: কুমিল্লার হোমনা উপজেলার ৪নং চান্দেরচর ইউনিয়ন যুবলীগের আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়েছে।

এ উপলক্ষে আজ রবিবার দুপুরে রামকৃষ্ণপুর ওয়াইব্রিজ সংলগ্ন চান্দেরচর যুবলীগের কার্যালয়ে জাতির জনক বঙ্গবন্ধু এবং শাহাদত বরণকারী সকল শহিদের মাগফিরাত কামনায় এক আলোচনা সভা, দোয়া মাহফিল ও তবারক বিতরণ করা হয়।

ads

এতে চান্দেরচর ইউনিয়ন যুবলীগের সভাপতি খন্দকার মো.রায়হানের সভাপতিত্বে এবং ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মো. আরিফুল হক সরকারের সঞ্চালনায় এই সময় উপস্থিত ছিলেন থানা যুবলীগের সভাপতি নজরুল ইসলাম খন্দকার, যুবলীগের সহ সভাপতি জহিরুল ইসলাম কিশোর, যুবলীগের সদস্য মোয়াজ্জম হোসেন, যুবলীগের সদস্য মো. মফিজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সৈয়দ মেহেদি হাসান।

এছাড়াও আরোও উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সহ- সভাপতি ফজলুর রহমান তসলিম, উপজেলা যুবলীগের সদস্য মো. ছাইদুল ইসলাম, উপজেলা যুবলীগের ধর্ম বিষয়ক সম্পাদক তানবির আহম্মেদ মনির, চান্দেরচর ইউনিয়নের যুবলীগের সাধারণ সম্পাদক মো. জসিম উদ্দিন, বিশিষ্ট ব্যবসায়ী, সমাজ সেবক ও ৪নং চান্দেরচর ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী তাইজুল ইসলাম খন্দকার, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক ইঞ্জিনিয়ার সৈদয় যুনায়েদ আনোয়ার, চান্দেরচর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সালাউদ্দিন খন্দকার, সাধারণ সম্পাদক জাহিদ আল হাসান (রিয়াদ) সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

ads
ad

পাঠকের মতামত