27031

বুড়িচংয়ের পীরযাত্রাপুরে জাতীয় শােক দিবস পালিত

এন.সি জুয়েল: কুমিল্লা বুড়িচং উপজেলার পীরযাত্রাপুর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শােক দিবস পালন করা হয়েছে।

দিবসটি উপলক্ষে রবিবার বিকেলে জোবেদা খাতুন কলেজ মাঠে আলােচনা সভা ও দোয়ার আয়ােজন করা হয়। আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বুড়িচং উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আখলাক হায়দার।

ads

পীরযাত্রাপুর ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব জাকির হােসেন জাহের সভাপতিত্ব বক্তব্য রাখেন ষােলনল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল ইসলাম, উপজেলা আলহাজ্ব আওয়ামী লীগের সহসভাপতি আবুল হাশেম মেম্বার, সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান খান, যুগ্ম সম্পাদক আলমগীর হােসেন, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক রেজাউল করিম, পীরযাত্রাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিল্লাল হােসেন ঠিকাদার, পীরযাত্রাপুর ইউনিয়নের সুলতান আহমেদ মুন্সি, জোবেদা খাতুন কলেজের অধ্যক্ষ প্যানেল চেয়ারম্যান মােঃ মিজানুর রহমান ভূইয়া, ভূমি কর্মকর্তা মজিবুর রহমান, আওয়ামী লীগ নেতা আমির হােসেন, যুবলীগ নেতা ইকবাল হােসেন, শেফাউল করিম, বাহালুল ইসলাম জহির, ছাত্রলীগ নেতা রাশেদুল ইসলাম সুমন প্রমূখ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন যুবলীগ নেতা আবু হাসান। আলােচনা সভা শেষে বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মােনাজাত পরিচালনা করা হয়৷

ads
ad

পাঠকের মতামত