26941

তিতাসে জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া ও আলোচনা সভা

তিতাস প্রতিনিধি: কুমিল্লার তিতাসে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, ইতিহাসের মহানায়ক, স্বাধীনতার মহান স্থপতি, বাংলার অবিসংবাদিত নেতা ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছ।

উপজেলার কলাকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো.গিয়াস উদ্দিনের উদ্যোগে ১৫ আগস্ট রবিবার বিকালে মাছিমপুর বড় ব্রীজের পাশে বালুর মাঠে অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

ads

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ও তিতাস উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. পারভেজ হোসেন সরকার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো.শওকত আলী, সাধারণ সম্পাদক ও কড়িকান্দি ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মদ মহসীন ভূঁইয়া, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো.ফরহাদ আহমেদ ফকির, মহিলা ভাইস চেয়ারম্যান মোসাম্মৎ ফরিদা ইয়াসমিন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো.আনোয়ার হোসেন ভূঁইয়া ও কলাকান্দি ইউনিয়নের চেয়ারম্যান হাবিবুল্লাহ বাহার।

ads

এছাড়া আরো উপস্থিত ছিলেন উপজেলা শ্রমিক লীগের সভাপতি মো.গাজী সোহেল রানা (এস-অবঃ), উপজেলা ছাত্র লীগের সাবেক সভাপতি মো. তোফাজ্জল হোসেন সাদ্দাম, সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম, স্থানীয় ওয়ার্ড মেম্বার মো.শাহ জাহান, আওয়ামীলীগ নেতা মো.জয়নাল আবেদীন, মো.অলিদ মিয়া, মো.নাদিম সরকার, মো.মনির হোসেন ও মো.সুমন প্রমুখ।

আলোচনা সভা শেষে দোয়া মোনাজাত পরিচালনার মাধ্যমে সকলের মাঝে তবারুক বিতরণ করা হয়।

ad

পাঠকের মতামত