26944

তিতাসে স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত

তিতাস প্রতিনিধি: কুমিল্লার তিতাসে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ পরিবারের সদস্যদের ৪৬ তম সাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষ্যে সকালে স্বেচ্ছাসেবকলীগ তিতাস উপজেলা শাখার উদ্যোগে উপজেলা পরিষদ চত্বরে নির্মিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করা হয়।
বিকালে বলরামপুর ইউনিয়নের দক্ষিন আকালিয়াস্থ উপজেলা স্বেচ্ছাসেবকলীগের অস্হায়ী কার্যালয়ে আলোচনা সভা,মিলাদ-দোয়া ও সাধারণ জনগণের মাঝে তাবারক (খিচুরি) বিতরণ করা হয়।

ads

কুমিল্লা উঃ জেলা স্বেচ্ছাসেবকলীগ যুগ্মআহবায়ক, তিতাস উপজেলা স্বেচ্ছাসেবকলীগ আহবায়ক ও বলরামপুর ইউপি চেয়ারম্যান মো. নূর নবীর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভা, মিলাদ-দোয়া ও তাবারক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন, তিতাস উপজেলা পরিষদের দুই বারের চেয়ারম্যান ও কুমিল্লা উঃ জেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মো. পারভেজ হোসেন সরকার।

বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন, তিতাস উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সদর কড়িকান্দি ইউপি চেয়ারম্যান মোহাম্মদ মহসীন ভূঁইয়া, তিতাস উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান ও কুমিল্লা উঃ জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ ফরহাদ আহাম্মেদ ফকির, মহিলা ভাইস-চেয়ারম্যান ও উপজেলা যুব মহিলালীগ সভাপতি মোসাম্মাৎ ফরিদা ইয়াসমিন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ যুগ্মআহবায়ক এম এ সাত্তার, ফারুক সরকার, মোঃ আরিফুর রহমান, কুমিল্লা উঃ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা সভাপতি তোফাজ্জল হোসেন সাদ্দাম, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, উপজেলা শ্রমিকলীগ সভাপতি মোঃ গাজী সোহেল রানা এস-অবঃ, ভিটিকান্দি ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ সভাপতি সালাহউদ্দীন সরকার, অলি হাসান, বলরামপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক আনিছুর রহমান মেম্বার, সাতানী ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ নেতা মো.কামাল হোসেন (মজম), শ্রমিকলীগ নেতা মান্নান মুন্সী, স্বেচ্ছাসেবকলীগ নেতা জনি সরকার প্রমূখ।

ads

দোয়া পরিচালনা করেন বাতাকান্দি হাই স্কুলের সিনিয়র সহকারি শিক্ষক মো.মামুনুর রশীদ (মামুন)।

এ সময় নেতৃবৃন্দ বলেন, বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ,বঙ্গবন্ধুর জন্ম না হলে আমরা এই স্বাধীন বাংলাদেশ পেতাম না, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ত্যাগের বিনিময়েই আমরা এই স্বাধীন ও সার্বভৌম বাংলাদেশ পেয়েছি। বঙ্গবন্ধুর আদর্শকে ধারন করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়ে তুলতে হবে তবেই বঙ্গবন্ধুর আত্মা শান্তি পাবে।
এদিন স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে উপজেলার বিভিন্ন পয়েন্টে তাবারক বিতরণ করা হয়।

ad

পাঠকের মতামত