14995

মুরাদনগরে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ

নিজস্ব প্রতিবেদক: কুমিল্লার মুরাদনগরে ২০২০-২১ অর্থ বছরে প্রাকৃতিক দূর্যোগের কারনে ক্ষয়ক্ষতি পুষিয়ে নিতে কৃষি পুনর্বাসন এবং রবি ফসল উৎপাদন বৃদ্ধির লক্ষে কৃষি প্রণোদনা কর্মসূচির আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ করা হয়েছে। বুধবার সকালে উপজেলার কাজী নজরুল মিলনায়তনে উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারনের উদ্যোগে এ সার ও বীজ বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার অভিষেক দাশের সভাপতিত্বে এতে প্রধান অথিতি হিসেবে উপস্থিত থেকে কৃষকদের হাতে সার ও বীজ তুলে দেন কুমিল্লা-৩ মুরাদনগর আসনের সংসদ সদস্য ইউসুফ আব্দুল্লাহ হারুন এফসিএ।

ads

এ সময় ১২৮০জন কৃষকেেকে কৃষি উপকরন ও ২২৫০জন কৃষকের মাঝে সার ও বীজ বিনামূল্যে বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবুল কালাম আজাদ তমাল, উপজেলা কৃষি অফিসার মাইন উদ্দিন আহমেদ, সমাজে সেবা কর্মকর্তা কবির আহাম্মেদ, যুব উন্নয়ন উন্নয়ন অফিসার মমিনুল হক, উপ সহকারী কৃষি কর্মকর্তা সূফি আহম্মেদ, জেলা পরিষদ সদস্য ভিপি জাকির, মুরাদনগর থানার কৃষক লীগের আহ্বায়ক কামাল উদ্দিন খন্দকার,বাঙ্গরা বাজার থানা কৃষকলীগের আহবায়ক আবু মূসা আল কবির প্রমুখ।

ads
ad

পাঠকের মতামত