10849

আজ থেকে বিনামূল্যে দেখুন সুশান্তের শেষ ছবি দিল বেচারা, কোথায়, কখন দেখবেন ?

বিনোদন ডেস্ক: অবশেষে হাজির সেই দিন। যে দিনটার জন্য অধীর আগ্রহে প্রহর গুনছে সুশান্ত ভক্তরা। শুক্রবার, ২৪ জুলাই মুক্তি পাচ্ছে সুশান্ত সিং রাজপুতের শেষ ছবি দিল বেচারা। এই ছবি মুক্তির আনন্দ রয়েছে, সঙ্গে রয়েছে নিজেদের প্রিয় তারকাকে হারানোর যন্ত্রণা। এই ভালোলাগা আর খারাপ লাগাল মিশেলেই সামনে আসবে দিল বেচারা। অপেক্ষা শেষ কয়েকটা ঘন্টার। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঠিক ৪০ দিনের মাথায় মুক্তি পাচ্ছে এই ছবি। দিল বেচারা পরিচালনার দায়িত্বে রয়েছেন মুকেশ ছাবরা। পরিচালক হিসাবে এটাই তাঁর প্রথম ছবি। দিল বেচারায় সুশান্তের লিডিং লেডি হিসাবে দেখা মিলবে সঞ্জনা সাংঘির। এছাড়াও থাকছেন সাহিল বেদ, স্বস্তিকা মুখোপাধ্যায়, শাশ্বত চট্টোপাধ্যায় ও সইফ আলি খান।

কোথায়, কীভাবে দেখবেন দিল বেচারা ?

ads

ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে দেখা যাবে এই ছবি। আপনার স্মার্টফোন,স্মার্টটিভি কিংবা কম্পিউটার, ল্যাপটপে সহজেই দেখতে পাবেন দিল বেচারা। ডিজনি প্লাস হটস্টারের তরফে আগেই ঘোষণা করা হয়েছে সুশান্তের প্রতি শ্রদ্ধার্ঘ জানাতে এই ছবি উপলব্ধ করা হবে সাবস্ক্রাইবারদের পাশাপাশি নন সাবস্ক্রাইবারদের জন্যও। অর্থাত্ একদম বিনা পয়সাতেই দেখতে পাবেন দিল বেচারা।

কখন থেকে দেখা যাবে এই ছবি?

ads

শুক্রবার, ভারতীয় সময় সন্ধ্যা ৭.৩০ টা থেকে দিল বেচারার স্ট্রিমিং শুরু হবে। ভারতের পাশাপাশি মার্কিন যুক্তরাষ্ট্র, ব্রিটিশ যুক্তরাজ্য এবং কানাডার দর্শকও বিনা পয়সায় দেখতে পাবে দিল বেচারা।

জন গ্রিনের লেখা উপন্যাস ‘দ্য ফল্ট ইন আওয়ার স্টার’ অবলম্বনে তৈরি দিল বেচারা। দিল বেচারায় বলবে ক্যানসার আক্রান্ত কিজি (সঞ্জনা সাংঘি) ও ক্যানসার জয়ী ম্যানির (সুশান্ত) ভালোবাসার গল্প। অল্প বয়সেই মারণরোগ ক্যানসারে আক্রান্ত হয়েছে দুজনেই, তবুও প্রতি মুহূর্তে লড়াই করে বাঁচতে জানে ম্যানি। কিজিকে সে শেখাবে বেঁচে থাকার আসল মানে,ভালোবাসার অর্থ। সুশান্তের জীবনের মতোও এই ছবির গল্পেও হ্যাপি এন্ডিং নেই, তবুও এক অদ্ভূত ভালোলাগা আছে।

বর্তমান পরিস্থিতিতে সিনেমা হল বন্ধ, অতিমারীর প্রভাব কমে কমবে কেউ জানে না। এই মুহূর্তে তাই ওটিটি প্ল্যাটফর্মই ছবি মুক্তির একমাত্র পথ বলেই মনে করেছে টিম দিল বেচারা। সুশান্তকে শেষ বার বড়োপর্দায় দেখতে না পাওয়ার আক্ষেপ রয়েছে ভক্তদের মনে, তবে দিল বেচারা স্ট্রিমিং প্ল্যাটফর্মে নতুন মাইলস্টোন গড়বে বিশ্বাসী অনুরাগীরা। সাধারণত ওটিটি প্ল্যাটফর্মে রাত বারোটার সময়ই কোনও ছবি বা ওয়েব সিরিজের স্ট্রিমিং শুরু হয়ে যায়, তবে দিল বেচারার ক্ষেত্রে সব কিছুই আলাদা।পরিচালক মুকেশ ছাবরা সোশ্যাল মিডিয়ায় আহ্বান জানিয়েছেন – একসঙ্গে না হলেও অন্তত একসময়ে বসে যেন আমরা কিজি আর ম্যানির এই ভালোবাসার আখ্যানের সাক্ষী হই।

ad

পাঠকের মতামত