10650

সপ্তম বারের মতো চট্টগ্রাম রেঞ্জে সেরা কুমিল্লার সার্কেল অফিসার ইমন

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রাম রেঞ্জের আবারো সেরা সার্কেল অফিসারের পুরস্কার পেলেন কুমিল্লা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তানভীর সালেহীন ইমন পিপিএম৷ চট্টগ্রাম জেলা পুলিশ লাইন্সের সিভিক সেন্টারে মাসিক অপরাধ পর্যালোচনা সভায় চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক বিপিএম (বার) পিপিএম কর্মক্ষেত্রে সাফল্যের স্বীকৃত স্বরূপ বিভিন্ন ক্যাটাগরিতে অফিসারদের পুরস্কার প্রদান করেন। এই নিয়ে সপ্তম বার ইমন চট্টগ্রাম রেঞ্জের ৪৭ টি সার্কেলের মধ্যে সেরা সার্কেল অফিসারের পুরস্কার পান।

ইমন ২৮তম বিসিএসের মাধ্যমে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। রাষ্ট্রপতি পুলিশ পদক, আইজিপি ব্যাজ সহ ভালো কাজের স্বীকৃতিস্বরূপ ইতোমধ্যে অনেক পুরস্কার লাভ করেছেন। সততা, দক্ষতা, স্পষ্টবাদিতা ও অমায়িক আচরণের জন্যে সবার কাছে গ্রহনযোগ্য এই পুলিশ কর্মকর্তা অনেক তরুণদের কাছে আইডল হিসেবে সমাদৃত। সাবেক জাতীয় বিতার্কিক, সুবক্তা ও সংস্কৃতি অন্তঃপ্রাণ মানুষ হিসেবে তার খ্যাতি রয়েছে।

ads

কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ উপজেলায় মুক্তিযোদ্ধা পরিবারে ইমন জন্মগ্রহণ করেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন। বঙ্গবন্ধু ও বহির্বিশ্ব, আয়লা ও বিদ্যানগর গণহত্যা নামে তার দুটি গবেষণা গ্রন্থ প্রকাশিত হয়েছে।

ads
ad

পাঠকের মতামত