8881

দঃ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রুবেল’র উদ্যোগে বুড়িচংয়ে ৮শত পরিবারের মাঝে খাদ্যদ্রব্য বিতরণ

নিজস্ব প্রতিবেদক: কুমিল্লার বুুড়িচং উপজেলার ভারেল্লা উত্তর ইউনিয়নের ৮শতাধিক অসহায়, হতদরিদ্র ও নিম্নআয়ের পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করছেন কুমিল্লা দঃ জেলা ছাত্রলীগের সহ সভাপতি নজরুল ইসলাম রুবেল।

জানা যায়, করোনার প্রাদুর্ভাব দেখা দেওয়ার কারনে বুুড়িচং উপজেলার ভারেল্লা উত্তর ইউনিয়নের অসহায়, হতদরিদ্র, নিম্নআয়ের পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করছেন কুমিল্লা দঃ জেলা ছাত্রলীগের এই সহ সভাপতি।

ads

তিনি এই পর্যন্ত কয়েক ধাপে তার নিজ এলাকার মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। তার মধ্যে রয়েছে চাল, ডাল, তেল, আলু, পেয়াজ, ছোলা ও মুড়ি ইত্যাদি।

এই সময় তাকে ছাত্রলীগের নেতা-কর্মীরা সহযোগিতা করেছেন।

ads

জেলা ছাত্রলীগের সহ সভাপতি নজরুল ইসলাম রুবেল বলেন, আমি চেষ্টা করে যাচ্ছি আমাদের নেত্রী আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী তৃণমূলের হতদরিদ্র, গরীব ও নিম্নআয়ের মানুষের পাশে দাঁড়াতে। আমার সামর্থ্য অনুযায়ী চেষ্টা করেছি ত্রাণ সামগ্রী বিতরণ করতে। এখনও সেই চেষ্টা চালিয়ে যাচ্ছি। ভবিষ্যতে এই কার্যক্রম চালিয়ে যাবো।

এ সময় উপস্থিত ছিলেন বুড়িচং উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আখলাক হায়দার, বুড়িচং উপজেলা আওয়ামীলীগের সদস্য রফিকুল ইসলাম মাষ্টার, আবদুল কাদের কুমিল্লা দঃ জেলা ছাত্রলীগের সাংস্কৃতিক সম্পাদক মোঃ সোলাইমান, ভারেল্লা উত্তর ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি ফজলুল হক মুন্সি, সাধারণ সম্পাদক আলিফ রাযহাম হামিদ, যুগ্ম সাধারণ সম্পাদক মোরশেদ আলম (মেম্বার) সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন, ইউনিয়ন যুবলীগ নেতা আবদুল আলিম, আলম মুন্সি, ডাক্তার লিল মিয়া, আবু ইউসুফ, আবু সুফিয়ান, ছাত্রলীগ নেতা ইসমাইল হোসেন, আবু কাউছার সহ অন্যান্য নেতৃবৃন্দ।

উল্লেখ্য, কুমিল্লা দঃ জেলা ছাত্রলীগের সহ সভাপতি নজরুল ইসলাম রুবেল বুড়িচং উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও ভারেল্লা উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুর রহমান রব এর বড় সন্তান।

ad

পাঠকের মতামত