8525

দাউদকান্দিতে ৫১ লক্ষ টাকার ইয়াবাসহ ডাক্তার ও চালক আটক

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রাম থেকে ঢাকায় প্রাইভেটকারযোগে ১৭ হাজার পিছ ইয়াবা পাচারকালে কুমিল্লার দাউদকান্দি থেকে ডা. রেজাউল হক ও তার চালককে গ্রেফতার করেছে ডিবি পুলিশ৷

ads

করোনায় লক ডাউনে ডাক্তারি পেশা কে পুজি করে কুমিল্লায় ১৭ হাজার পিস ইয়াবাট্যাবলেটসহ ডাক্তার রেজাউল হক ও তার চালক ধলু মিয়া ফরাজীকে গ্রেফতার করা হয়েছে। বুধবার রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার দাউদকান্দি টোলপ্লাজা এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

আজ বৃহস্পতিবার (৩০ এপ্রিল) সকালে কুমিল্লা পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম সংবাদ সম্মেলনে এ তথ্য জানান। চট্টগ্রামের লোহাগড়া থেকে প্রাইভেটকারে করে বিপুল পরিমান ইয়াবা ট্যাবলেট নিয়ে ঢাকা যাচেছ এমন সংবাদের ভিত্তিতে কুমিল্লার গোয়েন্দা পুলিশ দাউদকান্দি টোলপ্লাজায় অবস্থান নেয়। পরে প্রাইভেটকারটি টোলপ্লাজায় পৌছলে পুলিশ আটক করে তল্লাসী চালায়।

ads

এসময় দুটি ব্যাগ থেকে ১৭ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। যার মুল্য ৫১ লাখ টাকা। গ্রেফতারকৃত ডাক্তার রেজাউল হক ঢাকা উত্তরার উত্তরা আধুুনিক মেডিকেল কলেজ হাসপাতালে কর্মরত আছেন। তার বিরুদ্ধে ঢাকার উত্তরা পুর্ব থানায় আরো একটি মাদক মামলা রয়েছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

ad

পাঠকের মতামত