8396

চৌদ্দগ্রামে প্রভাষক নাঈমুর’র উদ্যোগে খাদ্যদ্রব্য বিতরণ

চৌদ্দগ্রাম প্রতিনিধি: চৌদ্দগ্রাম উপজেলার বগৈর কলেজের প্রভাষক নাঈমুর রহমান মজুমদার মাছুম এর ব্যক্তিগত উদ্যোগে নিজ গ্রামে অসহায় ও খেটে-খাওয়া পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার (২৫ এপ্রিল) সকালে উপজেলার ২নং উজিরপুর ইউনিয়নের ঘাসিগ্রাম জামে মসজিদ মাঠে খাদ্য সামগ্রী বিতরণী অনুষ্ঠানে উজিরপুর ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বার আক্তার হোসেন এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন, চৌদ্দগ্রাম উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ও কেন্দ্রীয় সমবায় সমিতির চেয়ারম্যান বাবু প্রমোদ রঞ্জন চক্রবর্তী, মানিকপুর মহিলা মাদ্রাসার সহকারী প্রধান শিক্ষক মাওলানা কবির হোসেন, মাষ্টার শাহআলম, চৌদ্দগ্রাম উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের যুগ্ম আহবায়ক মীর মো. আজিজুল হক, ঘাসিগ্রাম জামে মসজিদ এর ঈমাম আজহার সালেহী, ইউনিয়ন যুবলীগ নেতা জসিম উদ্দিন সহ আরো অনেকে।

ads

খাদ্য সামগ্রী বিতরণের পূর্বে পবিত্র রমজানের প্রথম রোজা মুখে নিয়ে চলমান করোনা মহামারী দূর্যোগের জন্য ও স্থানীয় সংসদ সদস্য সাবেক রেলপথ মন্ত্রী মুজিবুল হক মুজিব এমপি ও তার পরিবারের জন্য দোয়া করা হয়।

মুনাজাত শেষে ৭০ টি অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাউল, ডাল, আলু ও জীবাণু মুক্ত সাবান।

ads

চৌদ্দগ্রাম উপজেলা যুবলীগের সাবেক সহ-সভাপতি প্রভাষক নাঈমুর রহমান মজুমদার মাছুম বলেন, এই দূর্যোগের মূহুর্তে আমরা সমাজের বৃত্তবানদের প্রতি অনুরোধ জানাচ্ছি আসুন সকলে নিজ নিজ অবস্থান থেকে কর্মহীন অসহায় মানুষের পাশে এসে দাঁড়িয়ে চলমান ভয়াবহ করোনা মহামারী মোকাবিলায় সহযোগিতা করি৷

ad

পাঠকের মতামত