7979

কু‌মিল্লায় ভোক্তা অ‌ধিদপ্ত‌রের তদার‌কি কার্যক্রম অব্যাহত

স্টাফ রিপোর্টার: জাতীয় ভোক্তা-অ‌ধিকার সংরক্ষণ অ‌ধিদপ্ত‌রের মহাপ‌রিচালক (অ‌তি‌রিক্ত স‌চিব) জনাব বাবলু কুমার সাহার সা‌র্বিক নি‌র্দেশনায় এবং প‌রিচালক (প্রশাসন) জনাব শামীম আল মামু‌নের তত্ত্বাবধা‌নে কু‌মিল্লা জেলা কার্যাল‌য়ের সহকারী প‌রিচালক মো: আছাদুল ইসলা‌মের নেতৃ‌ত্বে ক‌রোনা আত‌ঙ্কের ম‌ধ্যেও নিয়‌মিত বাজার তদার‌কি করা হ‌চ্ছে।

সাপ্তা‌হিক ছু‌টির দিনসহ প্র‌তি‌দিন শহ‌রের বি‌ভিন্ন বাজা‌রে হ্যান্ড মাই‌কের মাধ্য‌মে দ্রব্যমূল্য স্থি‌তিশীল রাখা, দৃশ্যমান স্থা‌নে প‌ণ্যের তা‌লিকা প্রদর্শন, কারসা‌জি ক‌রে প‌ণ্যের মূল্য বৃ‌দ্ধি না করা, স‌ঠিক প‌রিমা‌পে পণ্য সরবরাহ করা ও সরকার নির্ধা‌রিত ৩ ফুট দূরত্ব বজায় রে‌খে ব্যবসা প‌রিচালনার নি‌র্দেশনা দেওয়া হ‌চ্ছে। এছাড়াও বা‌ণিজ্য মন্ত্রণাল‌য়ের নি‌র্দেশনায় কুমিল্লার আট‌টি স্থা‌নে টি‌সি‌বির ন্যায্যমূ‌ল্যের পণ্য বি‌ক্রির ট্রাক‌সেলও তদার‌কি কর‌ছে জাতীয় ভোক্তা অ‌ধিকার সংরক্ষণ অ‌ধিদপ্তর, কু‌মিল্লা জেলা কার্যালয়। যেখা‌নে কম ওজ‌নে টি‌সি‌বির পণ্য সরবরাহ কর‌লে ক্রেতা‌দের অ‌ভি‌যোগ দা‌য়ে‌রে উদ্বুদ্ধ করা হ‌চ্ছে।

ads

সি‌ভিল সার্জন অ‌ফি‌সের প্র‌তি‌নি‌ধি, কু‌মিল্লা জেলা দোকান মা‌লিক স‌মি‌তি, জেলা ব‌নিক স‌মি‌তির নেতৃবৃন্দ ও আইন-শৃঙ্খলা বা‌হিনীর সদস্যরা এ কা‌জে সা‌র্বিক সহ‌যো‌গিতা কর‌ছেন। জনস্বা‌র্থে এ ম‌নিট‌রিং কার্যক্রম অব্যাহত থাক‌বে।

ads
ad

পাঠকের মতামত