6443

অধ্যক্ষ আবুল কালাম মজুমদার মহিলা কলেজের বার্ষিক শিক্ষা সফর মহামায়া ও পতেঙ্গায় অনুষ্ঠিত

লালমাই প্রতিনিধি: কুমিল্লা জেলার লালমাই উপজেলার অধ্যক্ষ আবুল কালাম মজুমদার মহিলা কলেজের বার্ষিক শিক্ষা সফর অনুষ্ঠিত হয়েছে৷ গতকাল রোববার (১ মার্চ)  প্রায় ১৫০ জন শিক্ষক, ছাত্রী ও কলেজ ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দদেরকে নিয়ে নান্দনিক সৌন্দর্যময় মহামায়া ও পতেঙ্গা সমুদ্র সৈকতে এ বার্ষিক শিক্ষা সফর অনুষ্ঠিত হয়৷

রবিবার (১ মার্চ) সকাল ৭টায় রওয়ানা হয়ে মহামায়া পৌঁছে বিভিন্ন স্থান পরিদর্শন করেন শিক্ষার্থীরা। মহামায়া পরিদর্শন শেষে চট্রগ্রাম পতেঙ্গা সমুদ্র সৈকতের উদ্দেশ্যে রওনা হয়৷  পরে পতেঙ্গা সমুদ্র সৈকতে পৌছে আনন্দ উৎসবে মেতে উঠে শিক্ষার্থীরা৷ সেখানে প্রীতিভোজ ও র‌্যাফেল ড্রও অনুষ্ঠিত হয়। পরে সন্ধ্যা ৬টার দিকে কুমিল্লার উদ্দেশ্যে ফিরে আসে সফরের দলটি।

ads

শিক্ষা সফরে উপস্থিত ছিলেন ম্যানেজিং কমিটির সদস্য ও লালমাই উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো: রফিকুল ইসলাম, শিক্ষা ও তথ্য বিষয়ক সম্পাদক মো: সামছু উদ্দিন, ম্যানেজিং কমিটির সদস্য মো: আবদুল বারী, কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ কামরুল হাসান সহ অন্যান্য শিক্ষকমন্ডলি ও কলেজের ছাত্রীবৃন্দ।

ads

এছাড়া এ সফরে বিশেষ মেহমান হিসাবে উপস্থিত ছিলেন লালমাই প্রেস ক্লাব এর সভাপতি ড. শাহজাহান মজুমদার ও মো: মোতালেব হোসেন ভূইয়া।

ad

পাঠকের মতামত