5311

কুমিল্লা টিভি সাংবাদিক ফোরাম এর আত্নপ্রকাশ, ফারুক সভাপতি ও জীবন সা. সম্পাদক

নিজস্ব প্রতিবেদক: কুমিল্লা টেলিভিশন সাংবাদিক ফোরাম নামে একটি সংগঠনের আত্নপ্রকাশ হয়েছে। কুমিল্লা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও একাত্তর টিভির কুমিল্লা জেলা প্রতিনিধি কাজী এনামুল হক ফারুককে সভাপতি, নিউজ টুয়েন্টি ফোর চ্যানেলের কুমিল্লা জেলা প্রতিনিধি হুমায়ূন কবীর জিবনকে সাধারণ সম্পাদক ও চ্যানেল টুয়েন্টি ফোর চ্যানেলের জেলা প্রতিনিধি জাহিদুর রহমানকে সাংগঠনিক সম্পাদক করে কমিটি গঠিত হয়েছে।

সংগঠনের সভাপতি কাজী এনামুল হক ফারুক ও সাধারণ সম্পাদক হুমায়ূন কবীর জিবন জানান, নিউজ ভিত্তিক চ্যানেলের ও সার্বক্ষণিক সংবাদ নিয়ে কাজ করা তরুণ সাংবাদিকদের নিয়ে এই কমিটি গঠিত হয়েছে। এই সংগঠন সাংবাদিকদের কল্যাণে ও সাংবাদিকদের প্রশিক্ষণ, মান উন্নয়ন ও দক্ষতা বৃদ্ধির লক্ষ্যে কাজ করে যাবে। কার্যনির্বাহী সদস্য হিসাবে রয়েছেন জাহাঙ্গীর আলম রতন (বি‌টি‌ভি), গোলাম কিব‌রিয়া (আর‌টি‌ভি), সাই‌য়িদ মাহমুদ পার‌ভেজ (বাংলা‌ভিশন), এম ফি‌রোজ মিয়া (দেশ টি‌ভি), এম এ বাশার খান(মোহনা টি‌ভি)।

ads

সংগঠনের অন্যান্যরা হলেন, সহ-সভাপ‌তি খোকন চৌধুরী (এ‌টিএন নিউজ), সহ-সভাপ‌তি বাহার রায়হান (সময় টি‌ভি), অর্থ সম্পাদক তানভীর দিপু (ইন‌ডি‌পে‌ডেন্ট টি‌ভি), নির্বাহী সদস্য না‌সির উ‌দ্দিন চৌধুরী (ডি‌বি‌সি)।

ads
ad

পাঠকের মতামত