5160

কুমিল্লায় ঘরে ঢুকে পল্লী বিদ্যুৎ কর্মকর্তাকে কুপিয়ে হত্যা

মাইনুল হক: কুমিল্লার বরুড়া উপজেলার আড্ডা গ্রামে শরীফ উদ্দিন খান (৪৫) নামে পল্লী বিদ্যুতের এক কর্মকর্তাকে জানালার রড কেটে ঘরে ঢুকে কু পিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা৷ তার তিনটি কন্যা সন্তান রয়েছে৷
বুধবার গভীর রাতে এ ঘটনা ঘটে। নিহত শরীফ উদ্দিন খান সিরাজগঞ্জ জেলা সদরের মধ্য ভদ্রঘাট গ্রামের সাইফ উদ্দিনের ছেলে। সে পল্লী বিদ্যুত সমিতি-১ আড্ডা অভিযোগ কেন্দ্রের ইনচার্জ ছিল।

স্থানীয়রা জানিয়েছেন, পল্লী বিদ্যুত সমিতি আড্ডা অভিযোগ কেন্দ্রের পাশে একটি ভাড়া বাসায় থাকত শরীফ উদ্দিন তার পরিবার নিয়ে৷ পরিবারের সদস্যদের সাথে বুধবার রাতে ঘুমিয়ে ছিল৷ রাত দুইটার দিকে দুর্বৃত্তরা ঘরের জানালার রড কেটে ঘরে প্রবেশ করে তাকে এলোপাথাড়ি কোপাতে থাকে। পরিবারের সদস্যরা শোর চিৎকার করলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে৷ পুলিশ এসে তার মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।

ads

নিহতের স্ত্রী জানান, প্রথমে মনে করেছিলাম চোর কিংবা ডাকাত৷ কিন্তু তারা ঘরে ঢুকে কোন মালা-মালই টাচ করেনি৷ ঘরে ঢুকে আমার স্বামীকে এলোপাতাড়ি কোপানো শুরু করে৷ আমি এখন বাবা হারানো তিনটি এতিম বাচ্চা সন্তান নিয়ে কি করবো৷ আমি এই হত্যার বিচার চাচ্ছি৷

বরুড়া থানা পরিদর্শক (তদন্ত) ইকবাল বাহার জানান, কি কারণে এ হত্যাকান্ডের ঘটনা ঘটেছে এবং কারা ঘটিয়েছে তা খতিয়ে দেখছি। সহসাই ঘটনার রহস্য উদঘাটন করে জড়িতদের আইনের আওতায় আনা হবে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে এটি একটি পরিকল্পিত হত্যাকান্ড।

ads
ad

পাঠকের মতামত