2356

কুমিল্লা মহানগর ১৭নং ওয়ার্ড যুবলীগের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

মাইনুল হক: কুমিল্লা মহানগর আওয়ামী যুবলীগের ১৭নং ওয়ার্ড দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৩০ সেপ্টেম্বর) সন্ধ্য ৭ ঘটিকায় উক্ত সভাটি নগরীর পাথুরিয়া পাড়ায় অনুষ্ঠিত হয়।

উক্ত সম্মেলনে প্রধান অতিথি হিসাবে উপ¯ি’ত থেকে বক্তব্য রাখেন কুমিল্লা মহানগর আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক জনাব আতিক উল্লাহ খোকন। তিনি বলেন, আমাদের নেত্রী শেখ হাসিনা তার ঘর থেকে শুদ্ধি অভিযান শুরু করেছেন। আজকের যুবলীগের সম্মেলন বিশাল আয়োজন। আজকের এখানকার যুব সমাজকে বলতে চাই আপনারা সঠিক পথে এগিয়ে যান। আমাদের নেতা আ ক ম বাহাউদ্দিন বাহার সব সময় বলে থাকেন, ত্যাগী কর্মী যারা তাদের দলের কমিটিতে পদ-পদবী না থাকলে ও তাদের ¯’ান আমার হৃদয়ে থাকবে সবসময়। আজকের যুবলীগের আহবায়ক সহিদ একদিনে তৈরী হয় নাই। ১৬ বছর বিএনপি ও জামাতের অত্যাচারে বাড়িতে ঘুমাতে পারে নাই। আপনাদেরকে আবদুল্লাহ আল মাহমুদ সহিদের মতো নেতা হতে হবে। বিগত সরকারের আমলে এই কুমিল্লা শহরে কি অত্যাচার হয়েছে তা আপনারা দেখেছেন। আর হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পরে কুমিল্লা শহরে কোন চাদাবাজ নাই, বড় বড় সন্ত্রাস নাই, জায়গা দখলকারী নাই। কুমিল্লা শহরের মানুষ শান্তিতে আছে।

ads

কুমিল্লা মহানগর যুবলীগের আহবায়ক আব্দুল্লাহ আল মাহমুদের সভাপতিত্বে ও হাবিবুর রহমানের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, কুমিল্লা মহানগর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক শেখ ফরিদ আল ফাত্তাহ, কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সদস্য সৈয়দ মো: সোহেল, কুমিল্লা মহানগর যুবলীগের যুগ্ন-আহবায়ক আলমগীর হোসেন, যুগ্ন-আহবায়ক হাবিবুর আল আমিন সাদী, মহানগর যুবলীগের সদস্য হাসান ইমাম, ২নং ওয়ার্ড কাউন্সিলর মাসুদুর রহমান, ৪নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল জলীল, মহানগর যুবলীগের সদস্য বোরহান মাহমুদ কামরুল, মহানগর ছাত্রলীগের আহবায়ক আবদুল আজিজ সিহানুক ও মহানগর স্বে”ছাসেবকলীগের সাধারণ সম্পাদক সাদেকুর রহমান পিয়াস প্রমূখ।

ads

সভাপতির বক্তব্যে আব্দুল্লাহ আল মাহমুদ সহিদ বলেন, আজকে যুবলীগের ভাইদের উদ্দেশ্যে বলতে চাই, আপনা সবাই মিলে মিশে থেকে দলের জন্য কাজ করে হাজী আ ক ম বাহাউদ্দিন বাহারের হাতকে শক্তিশালী করবেন। আপনাদেরকে সাংগঠনিক কাঠামো ও দক্ষতা দিয়ে রাজনীতি করতে হবে। আমি আপনাদের পাশে সবসময় আছি। আমাদের নেতা সদর আসনের সংসদ সদস্য হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার বাহার বলেছেন, আগামী কিছু দিনের মধ্যে মহানগর ১৭নং ওয়ার্ড আওয়ামী যুবলীগের কমিটি ঘোষণা করবেন। আপনাদের ১৭নং ওয়ার্ড যুবলীগের কমিটি হবে সুন্দর এবং সুশৃংখল।

এসময় মঞ্চে কুমিল্লা মহানগর যুবলীগের সদস্য আলী ইকরাম তুহিন, সাবেক কাউন্সিলর এড. শওকত আকবর, যুবলীগের সদস্য মির্জা মোহাম্মদ কোরাইশী, কাজী সামছুল আলম, রিয়াজ উদ্দিন, সফিরুল ইসলাম বাদল, হান্নারুর রহমান বেলাল, মাইনুদ্দীন পারভেছ, ইকরামুল ইসলাম রুবেল, গোলাম মো: সিদ্দিকী, এইচ এন আশিকুর রহমান ও মিজানুর রহমান সহ মহানগর আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও ¯’ানীয় প্রবীন নেতৃবৃন্দ উপ¯ি’ত ছিলেন।

ad

পাঠকের মতামত