2235

দেবিদ্বারে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

নিজস্ব প্রতিবেদক: কুমিল্লার দেবিদ্বার উপজেলার সূর্যপুর উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রিড়া প্রতিযোগীতা উপলক্ষে শনিবার দুপুরে অত্র বিদ্যালয় প্রাঙ্গনে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

দেবিদ্বার উপজেলার সূর্যপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ রফিকুল ইসলাম ভুইয়ার সভাপতিত্বে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য ও জাফরগঞ্জ মীর আবদুল গফুর বিশ্ববিদ্যালয় কলেজের প্রভাষক মোঃ সাইফুল ইসলাম শামীম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন ভানী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ডাঃ মোঃ মনিরুজ্জামান ভুইয়া, সূর্যপুর উচ্চ বিদ্যালয়ে ম্যানেজিং কমিটির সভাপতি মোহাম্মদ বাহাদুর ভুইয়া।

ads

অত্র বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ নাসির এর উপস্থাপনায় আরো বক্তব্য রাখেন, সূর্যপুর উচ্চ বিদ্যালয়ে ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী মোঃ ইব্রাহিম ভুইয়া, দেবিদ্বার উপজেলা যুবলীগের সদস্য মোঃ মশিউর রহমান সুমন সহ আরো অনেকে। উক্ত আলোচনা সভা শেষে শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

ads

উক্ত সভায় প্রধান অতিথি মোঃ সাইফুল ইসলাম বলেন, স্কুল এবং কলেজ হলো শিক্ষার স্থান, এখানে সবাই শিক্ষা অর্জনের জন্য আসে এবং সেবার জন্য রেরিয়ে যায়। তোমাদের নিয়মিত বিদ্যালয়ে উপস্থিত হয়ে পাঠদানে মনোযোগী হতে হবে। তিনি শিক্ষার্থীদের উদ্দ্যেশে আরো বলেন, ইভটিজিং, সন্ত্রাস ও মাদক সেবন সহ বিভিন্ন অপকর্ম থেকে তোমাদের বিরত থাকতে হবে। তাহলেই সুন্দর জীবন গড়ে তোলা সম্ভব।

ad

পাঠকের মতামত