2152

চান্দিনা ছাত্রলীগের নব কমিটির সভাপতি অভি, সা. সম্পাদক আপন

স্টাফ রিপোর্টার: চান্দিনা উপজেলা ছাত্রলীগের নতুন কমিটি অনুমোদন করা হয়েছে। কাজী ইয়াছিন আহমেদ (অভি) কে সভাপতি এবং কাউছার আলম (আপন) কে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি ঘোষনা করা হয়।
বাংলাদেশ ছাত্রলীগ চান্দিনা উপজেলা শাখার সাংগঠনিক কার্যক্রমে স্থবিরতা আসায় বর্তমান কমিটি বিলুপ্ত ঘোষনা করে, সংগঠনের গতিশীলতা আনয়নের জন্য চান্দিনা উপজেলা শাখার আংশিক নতুন কমিটি ঘোষনা করা হয়।
কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ আবু কাউছার অনিক এবং সাধারণ সম্পাদক মোঃ ফরহাদ আহমেদ স্বাক্ষরিত বিজ্ঞপ্তির মাধ্যমে মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) এই কমিটি ঘোষিত হয় এবং দ্রুত সময়ের মধ্যে কমিটি পূর্নাঙ্গ করে জেলা ছাত্রলীগ সভাপতি এবং সাধারণ সম্পাদকের নিকট প্রেরণ করার নির্দেশ প্রদান করা হয়।
নব নির্বাচিত সভাপতি এবং সাধারণ সম্পাদককে ফুল দিয়ে বরণ করে নেয়, চান্দিনা উপজেলার আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও আওয়ামীলীগের সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।
নব নির্বাচিত সভাপতি, কাজী ইয়াছিন আহমেদ (অভি) বলেন, আমাকে যে নতুন দায়িত্ব অর্পন করা হয়েছে, জাতির জনক বঙ্গবন্ধুর নিজ হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ, আমি আমার অর্পিত দায়িত্ব যথাযথ এবং নিরলস ভাবে পালন করে যাব।
ঘোষিত কমিটি আগামী এক বছর দায়িত্ব পালন করবে।

ads
ad

পাঠকের মতামত