1750

হিমেশ রেশমিয়ার সঙ্গে প্লেব্যাক, রানু এখন সেলিব্রিটি

বলিউডের সঙ্গীত পরিচালক হিমেশ রেশামিয়ার সঙ্গে ‘হ্যাপি হার্ডি অ্যান্ড হীর’ ছবির জন্য প্লে-ব্যাক করলেন। গান গাওয়ার অফার পেয়েই এদিন মুম্বই যান রানু দি।
রানাঘাট স্টেশনের তাঁর গানের ভিডিও ভাইরাল হয়ে রাতারাতি বিখ্যাত হয়েছিলেন রানু মন্ডল। লোকে তাঁকে একবাক্যে চেনে ‘রানাঘাটের রানু’ নামে। সেই ‘লতাকন্ঠী’ রানু মন্ডল এবার বলিউডে। বলিউডের সঙ্গীত পরিচালক হিমেশ রেশামিয়ার সঙ্গে ‘হ্যাপি হার্ডি অ্যান্ড হীর’ ছবির জন্য প্লে-ব্যাক করলেন। গান গাওয়ার অফার পেয়েই এদিন মুম্বই যান রানুদি।

ads

এই ছবিতে দ্বৈত চরিত্রে অভিনয়ও করেছেন হিমেশ রেশামিয়া। হিন্দি এই ছবির ‘তেরি মেরি, তেরি মেরি কাহানি’ গানেই খোদ সঙ্গীত পরিচালকের সঙ্গে গলা মেলালেন রানু। আর সেই রেকর্ডিং ভিডিওই ভাইরাল হয়েছে সোশাল মিডিয়ায়। আগেই শোনা যাচ্ছে, তাঁর কাছে এখন অনেক গানের অফার আসছে। ফিরেছেন মেয়েও।

ads

এই মহিলাই অনায়াসে গেয়ে ফেলেন ‘পন্না কি তমান্না হ্যায় কে হীরা মুঝে মিল যায়ে’ ও ‘ইক প্যায়ার কা নগমা হ্যায়’-র মতো হাজার একটা লতার গাওয়া গান। বয়স হয়ে গেছে, তবুও ভুলে যাননি গানের কথা। তাঁর এই প্রতিভাই আজ তাঁকে স্বপ্ন নগরীতে পৌঁছে দিয়েছে। একমাসে আগের ভাইরাল ভিডিওর ভিউয়ার সংখ্যা ১ মিলিয়ন ছাড়িয়ে গিয়েছে।

তারপরেই একের পর এক স্টেজ শো করতে থাকেন রানু। অবশেষে বলিউডে প্লেব্যাক। প্রতিভা হারিয়ে যায়না বোধহয় একেই বলে। স্বামী, মেয়ে, ঘর-সম্পতি সব হারিয়ে গেলেও তাঁর জীবনে রয়ে গেছে গান আর সুমধুর কণ্ঠ। যার ওপর ভর করে তিনি আজ সেলেব্রিটি তকমা পেয়ছেন।

ad

পাঠকের মতামত