896

ইস্টার্ণ প্লাজায় শীঘ্রই উদ্বোধন হবে আন্তর্জাতিক ইতালিয়ান ব্র্যান্ড লোটোর ফ্র্যাঞ্চাইজি

বর্তমান সময়ের বিশ্বের অন্যতম স্পোর্টস এন্ড লাইফস্টাইল ইতালিয়ানো ব্র্যান্ড লটোর ফ্রাঞ্চাইজি এখন কুমিল্লা নগরীর ইস্টার্ন ইয়াকুব প্লাজায় শুরু হতে যাচ্ছে। কুমিল্লা নগরীর সর্বপ্রথম শীতাতাপ নিয়ন্ত্রিত অভিজাত বিপনী বিতান ইস্টার্ণ ইয়াকুব প্লাজার তৃতীয় তলায় ২/৫৪ নম্বর দোকানে ব্রান্ডশপটি এ মাসের মাঝামাঝিতে উদ্বোধন করা হবে। এরই মধ্যে গত ২৫ জুন ২০১৯ লোটোর সাথে আনুষ্ঠানিক চুক্তি সম্পন্ন হয়েছে। লোটোর প্রধান কার্যালয়ে এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়। ফ্রাঞ্চাইজির স্বত্বাধিকারী সাংবাদিক এমদাদুল এক সোহাগ এবং লোটোর এক্সপ্রেস লেদার প্রোডাক্টস লি: এর ব্যবস্থাপনা পরিচালক কাজী জামিল ইসলাম চুক্তিপত্রে স্বাক্ষর করেন। এসময় লোটোর মার্কেটিং কনসালটেন্ট কাজী জাভেদ ইসলাম, অপারেশন ম্যানেজার এমএ মান্নান, কুমিল্লার এরিয়া সেলস এক্সিকিউটিভ মাহবুব খলিল সহ অন্যান্য কর্মকর্তারা।
লোটোর ইতিহাস ঘেটে দেখা যায়, ইতালির মন্টেবেলোনা শহরের সেবারলোটো পরিবার থেকে ১৯৭৩ সালে প্রতিষ্ঠিত হয় বিশ্বখ্যত স্পোর্টস ব্র্যান্ড লোটো। যাত্রার পর থেকেই প্রতিষ্ঠানটি তাদের পণ্যের গুণগত মান অর্জনের পাশাপাশি জয় করেছেন গ্রাহকদের মন। বর্তমানে বিশ্বের ১১০টিরও বেশি দেশে লটোর ফ্ল্যাগশীপ স্টোর, স্ট্রিট স্টোর, ফ্র্যাঞ্চাইজি এবং ফ্যাক্টরি আউটলেটে লোটোর পণ্য সামগ্রী সফলভাবে বাজারজাত এবং বিক্রয় কার্যক্রম পরিচালনা করে আসছে।
নিরন্তর গবেষণার মাধ্যমে লোটোর রিসার্চ এন্ড ডেভেলপমেন্ট টিম সবসময়ই সর্বাধুনিক প্রযুক্তি ব্যবহার করে প্রতিটি সু, স্লিপার্স এবং অন্যান্য লাইফস্টাইল প্রোডাক্ট এমনভাবে ডিজাইন করে যা শরীর এবং স্বাস্থ্যের জন্য বিশেষভাবে উপযোগী। লোটোর নিজস্ব ল্যাবে উদ্ভাবিত বিভিন্ন টেনোলজির মাধ্যমে উৎপাদিত প্রোডাক্টসমূহ ইতিমধ্যে বিশ^জুড়ে দারুণ সাড়া ফেলেছে। এক্সপ্রেস লেদার প্রোডাক্টস লি: বাংলাদেশে স্পোর্টস ইতালিয়ার একমাত্র লাইসেন্সি। এক্সপ্রেস লেদার সময়োপযোগী, তারুণ্যের পছন্দের ডিজাইন ও গুণগত মানসম্পন্ন পণ্য বাজারজাত করে আসছে। আধুনিক ও যুগোপযোগী পণ্যের সম্ভার নিয়ে ক্রমাগত উন্নয়নের ধারায় এবং ক্রেতা সাধারণের পছন্দে লোটো বাংলাদেশ ফুটওয়্যার শিল্পে অন্যতম ব্যবসায়িক সফল ও আকর্ষণীয় ব্র্যান্ড হিসাবে পরিচিতি পেয়েছে। নিয়মিত ভাবে লোটো বিভিন্ন পণ্য সামগ্রী আমদানি করার পাশাপাশি বাংলাদেশে এর নিজস্ব ফ্যাক্টরিতে এর নিজস্ব ব্যবস্থাপনায় বিশ্বমানের লোটো পণ্য তৈরি করে থাকে। বর্তমানে লোটো বাংলাদেশ দেশজুড়ে ১৫০টিরও বেশি আউটলেটের মাধ্যমে ফুটওয়্যার, এ্যাপারেলস এবং এ্যাক্সেসরিজ বাজারজাত ও বিক্রয় করে যাচ্ছে। লটো ফ্রাঞ্চাইজির মাধ্যমে উন্নত প্রযুক্ততিতে উৎপাদিত ও আমদানিকৃত পণ্য ক্রেতাসাধারণের কাছে পৌছে দিতে ও বাজারে সরবরাহ করতে বদ্ধপরকির।

ads
ad

পাঠকের মতামত