667

বাঙ্গালী জাতির সব গৌরবোজ্জ্বল অর্জন এসেছে আ.লীগ, বঙ্গবন্ধু এবং শেখ হাসিনার হাত ধরে-হাজী বাহার

রবিবার বিকালে কুমিল্লা টাউন হল মিলনায়তনে বাংলাদেশ আওয়ামী লীগের ৭০ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে কুমিল্লা মহানগর আওয়ামী লীগ আয়োজিত “ঐতিহ্য ও গৌরবের ৭০ বছর ”শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে কুমিল্লা-(০৬) সদর আসনের সংসদ সদস্য ও মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার বলেছেন, রাজনৈতিক ব্যবস্থার নিম্ম স্তর থেকে সাধারণ মানুষের অধিকার আদায়ে সৃষ্টি হয়েছে বাংলাদেশ আওয়ামী লীগ।আর বাঙ্গালী জাতির ইতিহাসের সবচেয়ে গৌরবৌজ্জল অধ্যায় স্বাধীনতা এসেছিল বঙ্গবন্ধু আর আওয়ামী লীগের হাত ধরে। দলের এই ইতিহাস ও ঐতিহ্য সমুন্নত রাখতে আমাদের ঐক্যবদ্ধ থাকতে হবে।

ads

কুমিল্লা মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক আবিদুর রহমান জাহাংগীরের সভাপতিত্বে আলোচনায় অংশ নেন মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক আরফানুল হক রিফাত, আদর্শ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক কাজী আবুল বাসার, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বাবু চিত্ত রঞ্জন ভৌমিক, আইন সম্পাদক এড.আমজাদ হোসেন, সদস্য আতিকুর রহমান আব্বাসী, মহানগর যুবলীগের আহবায়ক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আবদুল্লাহ আল মাহমুদ সহিদ, আদর্শ সদর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক তারিকুর রহমান জুয়েল, মহানগর শ্রমিক লীগের যুগ্ম-আহবায়ক আনিছুর রহমান ভূঁইয়া, সিটি কাউন্সিলর মাসুদুর রহমান মাসুদ, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক সাদেকুর রহমান পিয়াস, ভিক্টোরিয়া কলেজ ছাত্রলীগের আহবায়ক কাজী সায়েম।

ads

 

উল্লেখ্য, বাংলাদেশ আওয়ামী লীগের ৭০ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে কুমিল্লা মহানগর আওয়ামী লীগ নানা কর্মসূচি গ্রহণ করে। সকালে দলীয় কার্য্যলয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্তস্তবক অপর্ণের মাধ্যেমে দিবসের কর্মসূচির উদ্বোধন করেন। দুপুরে কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার এমপি ঐচ্ছিক তহবিল থেকে ১৩৬ জন অসহায় মাঝে প্রায় ৫ লাখ টাকার অনুদান তুলে দেন। বিকালে টাউন হল মিলনায়তনে আয়োজন করে ‘গৌরব, ঐতিহ্য ও সংগ্রাম-সাফল্যের ৭০ বছর’ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ad

পাঠকের মতামত