36215

সাফাইকর্মীদের মেয়েরা রাখি পরাল প্রধানমন্ত্রীর হাতে, দেশবাসীকে রাখির শুভেচ্ছা নরেন্দ্র মোদির

আন্তর্জাতিক ডেস্ক: প্রধানমন্ত্রীর কার্যালয়ে কর্মরত ঝাড়ুদার, সহায়ক এবং অন্যান্য কর্মচারীদের কন্যাদের থেকে রাখি পরেন নরেন্দ্র মোদি৷

ads

রাখি উপলক্ষ্যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি প্রধানমন্ত্রীর কার্যালয়ে কর্মরত সাফাই কর্মী, সহায়ক এবং অন্যান্য কর্মীদের কন্যা সন্তানদের থেকে রাখি পরেন৷ (ছবি- Twitter @narendramodi)

ads

পিএমও আধিকারিকরা জানিয়েছেন, প্রধানমন্ত্রীকে যারা রাখি বেঁধেছেন তাদের মধ্যে ঝাড়ুদার, সহায়ক, মালী এবং চালকের মেয়েরাও ছিলেন। (ছবি- Twitter @narendramodi)

প্রধানমন্ত্রী মোদিকে রাখি বেঁধে এই সব ছোট ছোট মেয়েরা খুব খুশি। ২৪জনের বেশি মেয়েরা প্রধানমন্ত্রীর হাতে রাখি বেঁধেছে৷ এতজনের রাখি পরে হাত ভরে গিয়েছে নরেন্দ্র মোদির। যে সব ছোটরা প্রধানমন্ত্রীকে রাখি পরিয়েছে, তাদের সবাইকে মুখ মিষ্টি করিয়েছেন প্রধানমন্ত্রী। (ছবি- Twitter @narendramodi)

এর আগে, ট্যুইক করে প্রধানমন্ত্রী দেশবাসীকে রক্ষাবন্ধনের শুভেচ্ছা জানিয়েছেন। প্রধানমন্ত্রী মোদি প্রতিটি উৎসব অনন্য উপায়ে উদযাপন করেন৷ এবারও তার ব্যতিক্রম হল না৷ দীপাবলি উপলক্ষ্যে তিনি প্রায়ই সেনাবাহিনীর জওয়ানদের মধ্যে থেকে উদযাপন করেন। (ছবি- Twitter @narendramodi)4/ 4

ad

পাঠকের মতামত