29643

সম্মাননা পেলেন লেখক ও সংগঠক জাহাঙ্গীর আলম

নিউজ ডেস্কঃ আইডিয়াল সমাজ কল্যাণ সংস্থা(রেজিঃ ঢ-০৯৩৬২),১৪৬/২ দক্ষিণ যাত্রাবাড়ী,ঢাকা-১২০৪ কর্তৃক করোনাকালীন স্বাস্থ্য সচেতনতা, কর্মহীন,বেকার, নিঃস্ব, সুবিধা বঞ্চিত অসহায় মানুষদের পাশে থেকে খাদ্য সামগ্রী, মাস্ক, লিফলেট বিতরণ, পথসভার পাশাপাশি কবিতা ও লেখালেখির মাধ্যমে জনসচেতনতা সৃষ্টির স্বীকৃতি স্বরুপ আলোকিত যুব উন্নয়ন সংস্থার সভাপতি, বিশিষ্ট লেখক, সাংবাদিক ও সংগঠক গাজী মুহাম্মদ জাহাঙ্গীর আলম জাবিরকে গতকাল সকালে সংস্থার নিজস্ব কার্যালয়ে তাঁকে বিশেষ সংবর্ধনা ও সম্মাননা স্মারক প্রদান করা হয়।

আইডিয়াল সমাজ কল্যাণ সংস্থার সভাপতি ডাঃ মোঃ নজরুল ইসলাম রিপন এর সভাপতিত্বে ও মিডিয়া পরিচালক মোঃ আমিনুল ইসলাম বুলবুল এর উপস্থাপনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন সংবর্ধিত অতিথি কলামিস্ট গাজী মুহাম্মদ জাহাঙ্গীর আলম জাবির।বিশেষ অতিথি ছিলেন, সংস্থার উপদেষ্টা সদস্য মোঃ আলাউদ্দিন, মোঃ আমির হোসেন। বক্তব্য রাখেন, সংগঠনের সাংগঠনিক সম্পাদক ইয়াসমিন আক্তার,সম্পাদক মোঃ ইমরান হোসেন,সদস্য ফরহাদ হোসেন ও মোঃ আরিফ হোসেন।
অনুষ্ঠানের বিশেষ একপর্যায়ে সাংবাদিক গাজী মুহাম্মদ জাহাঙ্গীর আলম জাবির এর

ads

হাতে করোনাকালীন স্বাস্থ্যসেবায় বিশেষ অবদান রাখায় সম্মাননা স্মারক -২০২১ তুলে দেন সংস্থার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ডাঃ মোঃ নজরুল ইসলাম রিপন। এযাবৎ জাহাঙ্গীর আলম জাবির বিভিন্ন বিষয়ে একাধিক সম্মাননা স্মারক, ক্রেষ্ট,সনদ অর্জন করেছেন।তিনি ধর্ম ও সমাজ সচেতনতামূলক গল্প, কবিতা, ফিচার লেখার পাশাপাশি সমাজসেবা ও বেকার যুব সমাজের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। কুমিল্লার বুড়িচংয়ের এ কৃতি সন্তান দেশ ও সমাজের কল্যাণে আরো এগিয়ে যাবেন এ আশা রাখি। আমরা তাঁর এ অর্জনে অভিনন্দন জানাই এবং তাঁর সুস্বাস্থ্য কামনা করি।

ads
ad

পাঠকের মতামত