48577

আমাকে একটিবার আপনাদের সেবা করার সুযোগ দিন: এয়ার আহমেদ সেলিম

ডেস্ক রিপোর্ট: কুমিল্লা-৬ সদর আসনে লাঙ্গল প্রতীকের প্রার্থী ও কুমিল্লা দক্ষিণ জেলা জাতীয় পার্টির সভাপতি এয়ার আহমেদ সেলিম বলেছেন, ১৯৮৩ সাল থেকে শুরু করে ১৯৯০ সাল পর্যন্ত জাতীয় পার্টির চেয়ারম্যান মরহুম হুসাইন মুহাম্মদ এরশাদ সাহেব ক্ষমতায় থাকাকালীন এই বাংলাদেশে যেভাবে কাজ করেছে, এই কুমিল্লার বুকে যে উন্নয়ন মুলক কাজ করেছে, আমরা যদি আবারও ক্ষমতায় আসি তাহলে ইনশাআল্লাহ আবারো সেভাবে কাজ করব।

তিনি কুমিল্লাবাসীকে উদ্দেশ্যে করে বলেন, আপনারা অনেক কে এমপি বানিয়েছেন। আমি সুখে দুখে আপনাদের পাশে ছিলাম। আমাকে একটিবার আপনাদের সেবা করার সুযোগ দিন। দেখেন আমি আপনাদের জন্য কি করি?

ads

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) বিকেলে নগরীর কান্দিরপাড় নজরুল এভিনিউ রোডে গণসংযোগকালে সাংবাদিকদের সাথে এসব কথা বলেন।

ads

এয়ার আহমেদ সেলিম বলেন, কুমিল্লার মানুষ বিশেষ করে প্রতিনিয়ত কয়েকটি সমস্যার সম্মুখীন হয়। যেমন জলাবদ্ধতা এবং যানজট। আমি যদি নির্বাচিত হই, কুমিল্লার মানুষকে, সুশীল সমাজকে ঐক্যবদ্ধ করে তাদের পরামর্শ নিয়ে মাস্টারপ্লান করে সে সমস্যাগুলোকে সমাধান করব। এছাড়া কুমিল্লাতে অনেক কাজ বাকি রয়েছে। এই কাজ গুলো সম্পন্ন করার জন্য কুমিল্লার মানুষ আমাকে যেখানে নির্দেশনা দেবে, সে দিকনির্দেশনা অনুযায়ী আমি কুমিল্লাকে সাজাব ইনশাআল্লাহ। এই প্রতিশ্রতি আমি কুমিল্লার মানুষকে দিচ্ছি।

তিনি বলেন, কুমিল্লাবাসী ঐক্যবদ্ধ। যদি সুষ্ঠু নির্বাচন হয় তাহলে জয়ের ব্যাপারে আমি শতভাগ আশাবাদী।

বৃহস্পতিবার তিনি নগরীর কান্দিরপাড়, নজরুল এভিনিউ রোড, রাণীরবাজার সহ বিভিন্ন স্থানে কুশল বিনিময়ের পাশাপাশি নাঙ্গল প্রতীকে ভোট চান। এ সময় জাতীয় পার্টি ও অঙ্গ সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতা কর্মী উপস্থিত ছিলেন।

ad

পাঠকের মতামত