48506

নির্বাচিত হলে ফটিকছড়িকে আধুনিক স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তোলা হবে

নিউজ ডেস্ক: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফটিকছড়িবাসীকে একতারা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন চট্টগ্রাম-২ আসনের প্রার্থী লিবারেল ইসলামিক জোট ও বাংলাদেশ সুপ্রিম পার্টির চেয়ারম্যান শাহজাদা ড. সৈয়দ সাইফুদ্দীন আহমদ মাইজভান্ডারী।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) ফটিকছড়ি নারায়ণহাট দাঁতমারা বাগানবাজার এলাকার বিভিন্ন স্থানে প্রচারণা ও গণসংযোগ কালে এ আহ্বান জানান তিনি।

ads

গণসংযোগকালে ড. সৈয়দ সাইফুদ্দীন আহমদ মাইজভান্ডারী বলেন, আমি নির্বাচিত হলে দুর্নীতির মুলোৎপাটন করে বাজার সিন্ডিকেট ভেঙে দিয়ে ফটিকছড়িকে শিল্প সমৃদ্ধ স্মার্ট আধুনিক হিসেবে গড়ে তোলা হবে। আমার প্রতিটি পদক্ষেপ থাকবে দুর্নীতির বিরুদ্ধে প্রতিরোধ।

তিনি আরো বলেন, অতীতের ন্যায় জনগণের ভোট নিয়ে ছিনিমিনি খেললে বাংলাদেশ সুপ্রিম পার্টি কোনভাবেই তা বরদাস্ত করবে না। তিনি একতারা মার্কার ভোটার ও নেতা কর্মীদের বিভিন্ন হুমকি দমকি প্রদান করা হচ্ছে অভিযোগ করে বলেন, যারা এই কাজ করছে সাবধান হয়ে যান; জনগণের ভোট নিয়ে আর কাউকে ছিনিমিনি খেলতে দেওয়া হবে না। মাননীয় প্রধানমন্ত্রী আমাদেরকে কথা দিয়েছেন ভোট সুষ্ঠু ও নিরপেক্ষ হবে। আমরা প্রধানমন্ত্রীর উপর আস্থা রাখতে চাই।

ads

এসময় সর্বত্র হাই স্পিড ইন্টারনেট সংযোগ নিশ্চিত করা, বেকারত্ব হ্রাসে আইটি ট্রেনিং সেন্টার গড়ে তোলা, সকল প্রধান রাস্তা ৪ লেন, সকল  কাঁচা সড়ক পাকা করন, ফটিকছড়িকে পর্যটন করা, শিল্প কারখানা গড়ে তোলে শিল্প নগরী করাসহ বিভিন্ন প্রতিশ্রুতি দেন।

এ সময় বাংলাদেশ সুপ্রিম পাটির নেতাকর্মীসহ শতশত সাধারণ জনতা একতারা মার্কা স্লোগান দিয়ে ও করতালির মাধ্যমে বিএসপি চেয়ারম্যানকে সমর্থন জানান।

ad

পাঠকের মতামত