48186

রোনালদোর খেলা সবাইকে মুগ্ধ করে, আল-নাসেরের পোস্ট

স্পোর্টস ডেস্ক: গোটা ক্যারিয়ারজুড়ে চ্যালেঞ্জ নিতে ভালোবেসেছেন ক্রিস্টিয়ানো রোনালদো। নিজের সঙ্গে প্রতিনিয়ত লড়াই করেছেন আরেকটু ভালো করার জন্য। পরিশ্রম ও উদ্যমের সমন্বয়ে সময়ের অন্যতম সেরা ফুটবলার হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন সিআর সেভেন। চলতি মৌসুমে সৌদি আরবে আছেন দুর্দান্ত ছন্দে। নিয়মিতই পাচ্ছেন গোলের দেখা। ইতোমধ্যে ২০ ম্যাচে করেছেন ১৯ গোল। সৌদি প্রো লিগে ১৫ ম্যাচে পেয়েছেন ১৬ গোল।

প্রো লিগের ম্যাচে আজ শনিবার (৯ ডিসেম্বর) আল-রিয়াদের বিপক্ষে ৪-১ গোলের বড় জয় পেয়েছে রোনালদোর আল-নাসের। অ্যাওয়ে ম্যাচে পাওয়া জয়ে প্রথম গোলটি আসে পর্তুগিজ সুপারস্টারের পা থেকে। অধিনায়কের দেখানো পথে পরে আরও তিন গোল করেন আল-নাসেরের ফুটবলাররা।

ads

এ জয়ে ১৬ ম্যাচ শেষে ৩৭ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে আছে আল-নাসের। সর্বশেষ ছয় ম্যাচের পাঁচটিতেই পেয়েছে জয়ের দেখা। দলের এমন ধারাবাহিকতার পেছনে রোনালদোর পারফরম্যান্স সবচেয়ে বড় ভূমিকা রাখছে, তা বলার অপেক্ষা রাখে না।

ম্যাচ শেষে আজ আল-নাসেরও নিজেদের অফিসিয়াল পেসবুক পেজে আলাদা করে পোস্ট করেছে রোনালদোকে নিয়ে। সেখানে দলটি লেখে, ‘ক্রিস্টিয়ানো রোনালদোর খেলা দেখাটা আনন্দদায়ক। তার খেলা সবাইকে মুগ্ধ করে। তিনি সবসময় জয়ের জন্য প্রস্তুত থাকেন। মাঠে নিজের ছাপ রেখে যান পর্তুগিজ এই রত্ন।’

ads
ad

পাঠকের মতামত