47960

কুমিল্লা-৫ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম সংগ্রহ করলেন রুমি

এন.সি জুয়েল: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম সংগ্রহ করলেন কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও কেন্দ্রীয় যুবলীগের সহ সম্পাদক এহতেশামুল হাসান ভূঁইয়া রুমি। সোমবার ( ২৭ নভেম্বর) দুপুরে বুড়িচং উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা সাহিদা আক্তারের নিকট থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন বুড়িচং উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গোলাম ফারুক,বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক সফিকুল ইসলাম , মোকাম ইউনিয়ন আওয়ামী লীগ নেতা শাহীন কাদির, মোকাম ইউনিয়ন যুবলীগ নেতা রফিকুল ইসলাম মেম্বার, আবুল কালাম, রাসেল ভূঁইয়া, সেম্বু সরকার, খোরশেদ আলম, কালু ভৌমিক, শরীফুল ইসলাম, মোকাম ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক রাসেল আহমেদ, মোকাম ইউনিয়ন ছাত্র লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাকিল হোসেন, ছাত্র লীগ নেতা তুষার ভূঁইয়াসহ আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

ads

বুড়িচং উপজেলা নির্বাচন কর্মকর্তা দেলোয়ার হোসেন, এহতেশামুল হাসান ভূঁইয়া রুমির স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম গ্রহণের বিষয়টি নিশ্চিত করেছেন।

ads
ad

পাঠকের মতামত