47936

কুমিল্লায় বঙ্গবন্ধু ক্রীড়াসেবী ক্রীড়া শিক্ষা বৃত্তি প্রদান

নিউজ ডেস্ক: যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের অধীনে বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যান ফউন্ডেশন হতে কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার ১২ শিক্ষার্থী খেলোয়াড়কে বঙ্গবন্ধু ক্রীড়া শিক্ষা বৃত্তি প্রদান করা হয়েছে। ৫ম থেকে ১০ শ্রেনী পর্যন্ত প্রতিজন বাৎসরিক ১২ হাজার টাকা ও একাদশ থেকে স্নাতক পর্যন্ত বাৎসরিক ২৪ হাজার টাকা করে বৃত্তি প্রদান করা হয়।

সোমবার সকালে বৃত্তি পাওয়া কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার বিভিন্ন ডিসিপ্লিনের ১২ শিক্ষার্থী খেলোয়াড়দের হাতে অনুদানের চেক তুলে দেন কুমিল্লা জেলা প্রশাসক খন্দকার মুঃ মুশফিকুর রহমান।

ads

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) পঙ্কজ বড়ুয়া, কুমিল্লা দুদক এর অতিরিক্ত পরিচালক মোঃ ফজলুল হক, জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক নাজমুল আহসান ফারুক রোমেন, ক্রীড়া সংগঠক সাংবাদিক আবুল হাসনাত বাবুল।

এ সময় উপস্থিত ছিলেন জলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সম্পাদক খায়রুল আলম সোহাগ, বাংলাদেশ জাতীয় দলের কোচ ফয়সাল হোসেন ডিকেন্স, জেলা ক্রীড়া অফিসার মো: নাজিম উদ্দিন ভূইয়া, জেলা ক্রীড়া সংস্থার কোষাদক্ষ আল আমিন ভূইয়া, সদস্য সাংবাদিক দেলোয়ার হোসেন জাকির, জেলা ক্রিকেট দলের কোচ হাবিব মোবাল্লেগ জেমস।

ads
ad

পাঠকের মতামত