47807

ভারত বিশ্বকাপ জিতলে ১০০ কোটি বিলাবে এই সংস্থা!

স্পোর্টস ডেস্ক: ভারত বনাম অস্ট্রেলিয়ার বিশ্বকাপের ফাইনাল ম্যাচ রোববার। খেলা শুরু হতে আর মাত্র কয়েক ঘণ্টা বাকি। বিশ্বকাপের ট্রফি কার দখলে যাবে, সেদিকে তাকিয়ে সবাই। আর এমন টান টান উন্মাদনাময় পরিস্থিতিকে আরও খানিক উত্তেজনাপূর্ণ করে তুলল ‘অ্যাস্ট্রোলক’ নামে এক অনলাইন জ্যোতিষ সংস্থার সিইও-র ঘোষণা।

সংস্থার কর্ণধার পুনিত গুপ্ত জানিয়েছেন, ফাইনালে ভারত ট্রফি জিতলে তার সংস্থার সব গ্রাহকের মধ্যে ১০০ কোটি টাকা বিলিয়ে দেবেন। এমন ঘোষণায় স্বাভাবিক ভাবেই ভারতকে জেতাতে নড়েচড়ে বসেছেন অনেকেই।

ads

পুনিত বলেন, ‘২০১১ সাল, তখন আমি কলেজে পড়তাম। ভারতের বিশ্বকাপ জেতার সেই মুহূর্ত মনে দাগ কেটে গিয়েছে। কিন্তু তখন সেই আনন্দ প্রকাশ করার কোনো সুযোগ ছিল না। কিন্তু এবার যখন ভারত বিশ্বকাপের ফাইনালে পৌঁছেছে, তখন তো হাত গুটিয়ে বসে থাকা যায় না।’

তিনি আরও বলেন, আগের বার শুধু বন্ধু এবং পরিবারের সঙ্গে ভারতের বিশ্বকাপ জেতার আনন্দ ভাগ করে নিয়েছিলাম। কিন্তু এবার তার সংস্থার গ্রাহকেরাও আছেন। তারা সবাই পরিবার-পরিজনের মতো। তাই ভারত ফাইনাল জিতলে সেই বাঁধভাঙা আনন্দ সবার সঙ্গে ভাগ করে নিতে চাই। তবে একটু অন্য ভাবে।

ads

সংস্থার অর্থ দপ্তরের কর্মীদের সঙ্গে কথা বলে পুনিত সিদ্ধান্ত নেন, গ্রাহকদের মধ্যে ১০০ কোটি টাকা বিলিয়ে দেবেন। বিশ্বকাপের ঠিক আগের দিন সামাজিক মাধ্যমে এই ঘোষণা করলেন তিনি।

ইতিমধ্যে ভারত বিশ্বকাপ জিতলে নগ্ন হওয়ার ইচ্ছাপ্রকাশ করে বিতর্কে জড়িয়েছেন অভিনেত্রী রেখা ভোজ। এর আগে পুনম পাণ্ডেও এমন প্রতিশ্রুতি দিয়েছিলেন। তবে পুনিতের ঘোষণা নিয়ে অবশ্য কোনো বিতর্ক তৈরি হয়নি। তবে ব্যঙ্গ-তামাশা চলছে।

ad

পাঠকের মতামত