47795

কুমিল্লায় আ.লীগের মনোনয়ন উত্তোলন করলেন যারা

ডেস্ক রিপোর্ট: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য দলীয় মনোনয়নপত্র বিক্রি শুরু করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। এরই মধ্যে দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ অনেক নেতা মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

এর পর থেকেই সারা দেশের দলীয় মনোনয়ন প্রতাশীরা ফরম উত্তোলন শুরু করে। আওয়ামী লীগের ২৩ বঙ্গবন্ধু এভিনিউ কার্যালয়ে মনোনয়ন প্রতাশীদের ফরম উত্তোলন করতে নেতাকর্মী ঢল দেখা যায়।

ads

এদিকে কুমিল্লা-৯ (লাকসাম-মনোহরগঞ্জ) আসন থেকে এলজিআরডি মন্ত্রী ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোঃ তাজুল ইসলাম এমপি, কুমিল্লা-১১ চৌদ্দগ্রাম আসন থেকে সাবেক রেলপথ মন্ত্রী ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুল হক মুজিব এমপি, কুমিল্লা-৬ (সদর) আসন থেকে মহানগর আওয়ামী লীগের সভাপতি আ ক ম বাহাউদ্দিন বাহার এমপি, কুমিল্লা-৭ (চান্দিনা) আসন থেকে ড. প্রাণ গোপাল দত্ত এমপি, এডভোকেট শাহজালাল মিঞা শিপন, কুমিল্লা-২ (হোমনা-মেঘনা) আসন থেকে সেলিমা আহমেদ মেরী এমপি, কুমিল্লা-৪ দেবিদ্বার আসন থেকে উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রোশন আলী মাষ্টার, কুমিল্লা-৫ আসন থেকে কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন, ব্রাহ্মণপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর খান চৌধুরী, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি ও সোনার বাংলা কলেজের অধ্যক্ষ সেলিম রেজা সৌরভ, কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক আবদুছ ছালাম বেগ, জেলা আওয়ামী লীগের সদস্য ও ব্রাহ্মণপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট আবদুল বারী, কুমিল্লা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এডভোকেট আবদুল মমিন ফেরদৌস মনোনয়ন ফরম উত্তোলন করেছেন বলে জানা গেছে।

ads
ad

পাঠকের মতামত