47438

বিশ্বকাপে কে হচ্ছেন ম্যাচ অব দ্য সিরিজ

স্পোর্টস ডেস্ক: বিশ্বকাপের চলমান ১৩তম আসরের শুরু থেকেই অবিশ্বাস্য ফর্মে রয়েছেন কুইন্ডন ডি কক, ডেভিড ওয়ার্নার, রাচিন রবিন্দ্র ও রোহিত শর্মা।

দক্ষিণ আফ্রিকা, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড ও ভারতের এই চার তারকা ওপেনার বিশ্বকাপে রান সংগ্রহে শীর্ষে রয়েছেন।

ads

সাত ম্যাচে সর্বোচ্চ ৪টি সেঞ্চুরিতে ৭৭.৮৫ গড়ে ৫৪৫ রান করে শীর্ষে আছেন দক্ষিণ আফ্রিকার ওপেনার কুইন্টন ডি কক।

৬ ম্যাচে দুই সেঞ্চুরি আর এক ফিফটির সাহায্যে ৬৮.৮৩ গড়ে ৪১৩ রান করে দ্বিতীয় পজিশনে আছেন অস্ট্রেলিয়ান ওপেনার ডেভিড ওয়ার্নার।

ads

৬ ম্যাচে দুই সেঞ্চুরি আর দুই ফিফটির সাহায্যে ৬৬.৬৭ গড়ে ৪০৬ রান করে তৃতীয় পজিশনে আছেন নিউজিল্যান্ডের তারকা ওপেনার রাচিন রবিন্দ্র।

৬ ম্যাচে এক সেঞ্চুরি আর দুটি ফিফটির সাহায্যে ৬৬.৩৩ গড়ে ৩৯৮ রান করে চতুর্থ পজিশনে আছেন ভারতীয় তারকা ওপেনার রোহিত শর্মা।

৭ ম্যাচে এক সেঞ্চুরি আর এক ফিফটির সাহায্যে ৩৫৯ রান করে পঞ্চম পজিশনে আছেন পাকিস্তানের উইকেটকিপার ব্যাটসম্যান মোহাম্মদ রিজওয়ান।

ব্যাটসম্যানদের পাশাপাশি উইকেট শিকার করে ম্যান অব দ্য সিরিজ হওয়ার দৌড়ে আছেন অ্যাডাম জাম্পা ও শাহিন শাহ আফ্রিদি। অস্ট্রেলিয়ান তারকা স্পিনার অ্যাডাম জাম্পা ৬ ম্যাচে ১৬ উইকেট শিকার করে শীর্ষে রয়েছে। ৭ ম্যাচে ১৬ উইকেট শিকার করে দ্বিতীয় পজিশনে আছেন পাকিস্তানের তারকা পেসার শাহিন শাহ আফ্রিদি। ১৪ উইকেট নিয়ে তৃতীয় ও চতুর্থ পজিশনে আছেন ভারতীয় তারকা পেসার জসপ্রিত বুমরাহ ও নিউজিল্যান্ডের তারকা পেসার মিচেল স্যান্টনার।

কুইন্টন ডি কক, ডেভিড ওয়ার্নার, রোহিত শর্মা, অ্যাডাম জাম্পা ও শাহিন শাহ আফ্রিদিরা পারফরম্যান্সের ধারাবাহিকতা ধরে রাখতে পারলে বিশ্বকাপের চলমান ১৩তম আসরে ম্যান অব দ্য সিরিজ হতে পারবেন।

ad

পাঠকের মতামত